রবিবার ২৯ মার্চ, ২০২০

ঢাকা সিটির নির্বাচন নিয়ে শামীম ওসমানের জরিপই সত্য হলো

শনিবার, ১ ফেব্রুয়ারি ২০২০, ২১:৫১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিপুল ভোট নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের দুই প্রার্থী শেখ ফজলে নূর তাপস ও আতিকুল ইসলাম। ঢাকা সিটির নির্বাচনী ফলাফল নিয়ে করা নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের জরিপই সত্যি প্রমাণিত হয়েছে।

শনিবার (১ ফেব্রুয়ারি) ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোটের দুইদিন আগে নারায়ণগঞ্জের এক অনুষ্ঠানে সাংসদ শামীম ওসমান এক জরিপের তথ্য দিয়ে বলেন, দক্ষিণ সিটি কর্পোরেশনে শেখ ফজলে নূর তাপস ৭২ শতাংশ এবং উত্তরে আতিকুল ইসলাম ৬৮ শতাংশ ভোট পেয়ে জয়ী হবেন।

নির্বাচন ফলাফল অনুযায়ী, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে মেয়র পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী আতিকুল ইসলাম এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে মেয়র পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি দুপুরে নারায়ণগঞ্জ জেলা আদালতপাড়ায় নারায়ণগঞ্জ আইনজীবী সমিতি কার্যকরী পরিষদ নির্বাচনে বিজয়ীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান মন্তব্য করেন, ঢাকার উত্তর ও দক্ষিন সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত হবেন। 

তিনি বলেন, ‘নারায়ণগঞ্জের একটি টিম দিয়ে ঢাকায় সমীক্ষা করানো হয়েছে। সেই সমীক্ষার প্রতিবেদন অনুযায়ী দক্ষিণ সিটি কর্পোরেশন শেখ ফজলে নূর তাপস ৬৮-৭২ শতাংশ এবং উত্তরে আতিকুল ইসলাম ৬৪-৬৮ শতাংশ ভোট পেয়ে জয়ী হবেন।’

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ