শনিবার ২৬ সেপ্টেম্বর, ২০২০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদে সওজ’র অভিযান

শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ২২:১৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে যাত্রাবাড়ী পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তর (সওজ)। শনিবার (২৫ জানুয়ারি) সকালে সড়ক ও জনপথের সম্পতি ও আইন কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহাবুবুর রহমান ফারুকীর নেতৃত্বে শিমরাইল মোড় থেকে এ উচ্ছেদ অভিযান শুরু হয়।

এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়, মৌচাক বাস স্ট্যান্ড, সানারপাড় বাস স্ট্যান্ড এবং সাইনবোর্ড এলাকায় অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা গুড়িয়ে দেয়া হয়।

মাহাবুবুর রহমান ফারুকী জানান, সকাল থেকে মহাসড়কের দু’পাশে অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা উচ্ছেদে সারাদিনব্যাপী অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে বিপুল সংখ্যক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এ অভিযানটি তিন দিন পর্যন্ত চলবে।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী জাহাঙ্গীর আলম, উপ-সহকারী প্রকৌশলী কাফি হোসেন, ফিরোজ আলম, সোলাইমান কবির রাজন, ইমরান আহাম্মেদ, হাবিবুর রহমান, সার্ভেয়ার সাইফুল ইসলাম, হুমায়ুন কবির, দেওয়ান মো. সোহাগসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ