বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারি, ২০২০

ঢাকায় বন্দুকযুদ্ধে নারায়ণগঞ্জের মাদক কারবারি নিহত

রবিবার, ১২ জানুয়ারি ২০২০, ১৯:৪৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

নিহত ইকবাল ও আহত জাকিয়া, মনসুর

নিহত ইকবাল ও আহত জাকিয়া, মনসুর

প্রেস নারায়ণগঞ্জ: ঢাকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সাথে বন্দুকযুদ্ধে নারায়ণগঞ্জের সৈয়দ ইকবাল আহমেদ (৪২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় মাদক ব্যবসায়ীর স্ত্রী ও শ্যালকসহ ২ জন আহত হয়েছেন।

রবিবার (১২ জানুয়ারি) ভোর সাড়ে ছয়টার দিকে মালিবাগ রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইকবালের বাড়ি নারায়ণগঞ্জের টানবাজার ৩২ নং এস এম মালেহ রোডে। তার বাবার নাম সৈয়দ মোতাহার হোসেন। আহতরা হলেন- ইকবালের স্ত্রী জাকিয়া জেসমিন (৩২) ও শ্যালক মনসুর হাসান (৩২)।

এ সময় তাদের কাছ থেকে ১ লাখ পিস ইয়াবা, ৪ রাউন্ড গুলিসহ ১ টি পিস্তল ও নগদ দুই লক্ষ টাকা, ১১টি মোবাইল, ২০টি চেক বই, ২টি প্রাইভেটকার, ১টি ম্যাগাজিন জব্দ করা হয়েছে।

র‍্যাব-২ এর এসপি মহিউদ্দিন ফারুকী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত ইকবালকে অনেক দিন ধরেই নজরদারিতে রাখা হয়েছিল। গতকাল শনিবার র‌্যাব জানতে পারে, ইকবাল কক্সবাজার থেকে ঢাকায় আসছেন। সেই তথ্য অনুযায়ী র‌্যাবের সদস্যরা আজ সকাল থেকে মালিবাগে সোহাগ কাউন্টারের আশপাশে অবস্থান নেন।

এএসপি ফারুকী বলেন, আজ কক্সবাজার থেকে আসা বাস থেকে সব যাত্রী নেমে যাওয়ার পর ইকবাল নামেন। তাঁর সঙ্গে ১০ থেকে ১২টা লাগেজ ছিল। তাঁকে নিতে দুটি গাড়ি আসে। একটি গাড়িতে একজন নারী এবং আরেকটি গাড়িতে একজন পুরুষ ছিলেন। যখন গাড়িতে মালপত্র ওঠানো হচ্ছিল তখন র‌্যাব গাড়ি দুটো তল্লাশি করতে চায়। তখন ইকবাল গুলি ছোড়েন। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। তখন একটি গাড়ি দ্রুতবেগে ঘটনাস্থল ত্যাগ করতে যায়।

র‌্যাবের দাবি, এ সময় দুটি গাড়িতে আসা দুই নারী-পুরুষ গুলিতে আহত হন। আহত নারীর নাম জাকিয়া জেসমিন। তিনি ইকবালের স্ত্রী বলে প্রাথমিকভাবে জানা গেছে। জেসমিনের পায়ে গুলি লেগেছে। আরেক আহত ব্যক্তির নাম মনসুর হাসান।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ