সোমবার ২৭ মে, ২০১৯

ড্যাব না.গঞ্জ জেলার আহ্বায়ক কমিটি গঠন

রবিবার, ১২ মে ২০১৯, ১৯:৪৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ৭ সদস্য বিশিষ্ট এ কমিটির আহ্বায়ক নির্বাচিত হয়েছেন ডা. জাহাঙ্গীর আলম এবং সদস্য সচিব হয়েছেন ডা. শফিউল আলম ফেরদৌস।

গত শনিবার (১১ মে) বিকেলে ড্যাব কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের আহ্বায়ক ডা. ফরহাদ হালিম ডোনারের সভাপত্বিতে অনুষ্ঠিত সভায় ৬৫টি সাংগঠনিক জেলা কমিটির অনুমোদন দেয়া হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান সংগঠনের সদস্য সচিব ডা. মো. ওবায়দুল কবীর খান।

এর আগে গত বৃহস্পতিবার (৯ মে) আওয়ামী লীগপন্থী চিকিৎসকদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদ স্বাচিপ নারায়ণগঞ্জ জেলার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

রোববার (১২ মে) সকালে ড্যাব নারায়ণগঞ্জ জেলা কমিটির নবনির্বাচিত আহ্বায়ক ডা. জাহাঙ্গীর আলম জানান, দীর্ঘ প্রায় ৭ বছর পর জেলা কমিটির ঘোষণা করা হলো। তিনি পূর্বের কমিটির সহ-সভাপতি এবং ডা. শফিউল আলম ফেরদৌস সভাপতি ছিলেন।

তিনি আরও জানান, নবগঠিত আহ্বায়ক কমিটির বাকী ৫ জনকে সদস্য হিসেবে রাখা হয়েছে। তারা হলেন, অধ্যাপক ফারুক আহমেদ, ডা. মজিবুর রহমান, ডা. আখলিমা খাতুন, ডা. শহিউদ্দিন হক শাহিন ও ডা. শফিকুল ইসলাম।

তবে এই আহ্বায়ক কমিটি কত দিনে পূর্ণাঙ্গ হবে সে সম্পর্কে কোনও নির্দেশনা দেয়া হয়নি বলে জানান ডা. জাহাঙ্গীর আলম।

নবগঠিত কমিটি সম্পর্কে কিছুই জানেন না বলে জানান সদস্য সচিব ডা. শফিউল আলম। তিনি দুপুরে মুঠোফোনে বলেন, ‘নতুন কমিটির ব্যাপারে আমি অবগত নই। এ সম্পর্কিত কোন তথ্য আমারা জানা নেই।’

সব খবর
নগর বিভাগের সর্বশেষ