সোমবার ১৯ আগস্ট, ২০১৯

ডেঙ্গু প্রতিরোধে রেড ক্রিসেন্টের মশক নিধন কর্মসূচি

বৃহস্পতিবার, ৮ আগস্ট ২০১৯, ২০:২৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ‘নিজের বাড়ি ও প্রতিষ্ঠান পরিষ্কার রাখুন ডেঙ্গু মুক্ত থাকুন’ শ্লোগানে ১২ ও ১৩ নম্বর ওয়ার্ডে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন কর্মসূচি পালন করেছে রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিট।

বৃহস্পতিবার (৮ আগষ্ট) সকাল ৯টায় নাসিক ১২নং ওয়ার্ডে চাষাঢ়া রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ কার্যালয় সামনে থেকে মশক নিধন ঔষধ ছিটিয়ে কর্মসূচি উদ্বোধন করেন রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিট ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।

এ সময় চাষাঢ়া, উত্তর চাষাঢ়া, ইসদাইর, জামতলা, মাসদাইর ও গলাচিপা এলাকায় মশক নিধন ঔষধ ছিটায় তারা।

এ সময় উপস্থিত ছিলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি নারায়ণগঞ্জ ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, কার্যকরী কমিটির সদস্য এড. নবী হোসেন, আজীবন সদস্য মাহফুজা নিলা, সামিরা সিদ্দিকী, হাবিবুর রহমান শ্যামলসহ রেড ক্রিসেন্ট সোসাইটির যুব ইউনিটের সদস্যবৃন্দ।

কর্মসূচির উদ্বোধন শেষে চাষাঢ়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে স্কুলের আঙ্গিনা ও চারপাশে ঔষধ ছিটান অতিথি ও যুব ইউনিটি সদস্যরা। এক যুগে সিটি কর্পোরেশনের প্রতি ওয়ার্ডে ঔষধ ছিটিয়ে ডেঙ্গু থেকে রক্ষা কর্মসুচি ঘোষণা করে। এবং যার যার বাড়ি, প্রতিষ্ঠান ও স্কুল-কলেজের আঙ্গিনা পরিস্কার পরিচ্ছন্ন রাখার আহ্বান করেন।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ