সোমবার ১৯ আগস্ট, ২০১৯

ডিবি পরিচয়ে ভুয়া ডিবির চাঁদাবাজি, আসলের হাতে আটক

শনিবার, ১৮ মে ২০১৯, ১৯:১২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভুয়া ভিজিটিং কার্ড, জ্যাকেট ও ইউনিফর্ম পড়ে জেলার বিভিন্ন স্থানে চাঁদাবাজি করে একদল দূর্বৃত্ত। গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে অভিযান চালিয়ে দুই নারীসহ এই চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। তবে এবার আসলের হাতেই ধরা পড়েছে নকল ডিবি।

শুক্রবার (১৭ মে) রাতে নগরীর পাটানটুলী উত্তরপাড়া কবরস্থান এলাকার রমিজউদ্দিন ভিলার তৃতীয় তলা থেকে তাদের আটক করে আসল ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডিবি পুলিশের ভুয়া ভিজিটিং কার্ড, ডিবি লেখা জ্যাকেট ও ইউনিফর্মও উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- হাজীগঞ্জ এম সার্কেস এলাকার দ্বীন মোহাম্মদের ছেলে মো. জাহাঙ্গীর হোসেন পায়েল, শহরের জিমখানা এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. সাইফ আহম্মেদ, শহীদ নগর এলাকার শুকুর সরদারের ছেলে মো. সুমন আহম্মেদ, কুমিল্লার দাউদকান্দি এলাকার মো. হানিফের মেয়ে মোসা. সাথী ও নেত্রকোনা জেলার কাটলি এলাকার মুনসুর আলীর মেয়ে মোসা. নাজমা আক্তার।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ পরিদর্শক (এসআই) জলিল মাদবর আরো জানান, একটি চক্র ডিবি পুলিশ পরিচয় দিয়ে জেলার বিভিন্ন স্থানে চাঁদাবাজি করে আসছিলো। শুক্রবার মধ্য রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় চক্রটি পাঠানটুলী উত্তরপাড়া কবরস্থান এলাকার রমিজউদ্দিন ভিলার তৃতীয় তলায় বসে চাঁদাবাজি করার পরিকল্পনা করেছে। এ সময় ওই বাসায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ