সোমবার ২৮ সেপ্টেম্বর, ২০২০

ডিবি পরিচয়ে ক্লিনিক মালিককে অপহরন চেষ্টা, সাবেক পুলিশ সদস্য আটক

বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ২২:১৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদের হাসি মা ও শিশু কল্যান কেন্দ্র নামে একটি ক্লিনিকের মালিক রবিউল আলমকে অপহরনের চেষ্টাকালে খাইরুল রানা (৩৮) নামে চাকরিচ্যুত এক পুলিশ সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। এ সময় তার কাছ থেকে একটি হ্যান্ডকাফ ও একটি আইডি কার্ড উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সাইদুজ্জামান সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

আটক খাইরুল রানা ফরিদপুর জেলার মধুখালী থানার চর পুকুড়িয়া এলাকার মৃত নবীর হোসেনের ছেলে। সে বাংলাদেশ পুলিশের চাকরিচ্যুত সদস্য বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সাইদুজ্জামান জানান, দুপুর পৌনে ১টার দিকে আটক খাইরুল রানাসহ আরেকজন ব্যক্তি একটি প্রাইভেটকার যোগে ওই ক্লিনিকে গিয়ে মালিক রবিউল আলমকে অভিযোগ আছে বলে ডিবি অফিসে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় বুঝতে পেরে আশপাশের লোকজন তাদেরকে ঘিরে ফেলে। তখন খাইরুলের অপর সহযোগী প্রাইভেট কারটি নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে আটক করে থানা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে আটক করে তাকে থানায় নিয়ে আসা হয়েছে। তার কাছ থেকে একটি হ্যান্ডকাফ ও একটি আইডিকার্ড উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানায়, খাইরুল রানা পুলিশের চাকরিচ্যুত সদস্য বলে জানা গেছে। তার বিরুদ্ধে আইনগত কার্যক্রম পক্রিয়াধীন রয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ