সোমবার ১৪ জুন, ২০২১

ডিবি পরিচয়ে মোটরসাইকেল ছিনতাই, ৪ জন গ্রেফতার

বুধবার, ৫ মে ২০২১, ২২:০৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের একটি ছিনতাইচক্রকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার ( ৪ মে) সিদ্ধিরগঞ্জের গোদনাইল বাগপাড়া এলাকা থেকে ছিনতাইচক্রের চার সদস্যকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত মোটরসাইকেল এবং মোবাইল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, সজিব ভূইয়া ওরেফে বাবু (২৭), মো. রোমান (২২), মো. জাহিদ (২৪) এবং মো. আল আমিন (৪০)।

বুধবার (৫ মে) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী এ তথ্য জানান।

তিনি জানান, গত ২ তারিখ রাত ১১টায় ঢাকেশ্বরী বাসস্ট্যান্ড থেকে এক ব্যক্তি মোটরসাইকেলে করে বাড়িতে যাচ্ছিলেন। সেসময় সজিব ভূইয়া (বাবু) নামের ছিনতাইকারী তার টিমসহ ব্যক্তির পথ আটকিয়ে মারধর করে তার মোবাইল, টাকা এবং মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে যায়। এবিষয়ে জানার পর আমরা ছিনতাইকারী চক্রটিকে ধরার জন্যে অভিযান চালাই। তিন দিন চেষ্টার পর ছিনতাইকারী চক্রটিকে গ্রেফতার করি এবং ছিনতাইকৃত মোবইল ফোন ও মোটরসাইকেলটি উদ্ধার করি। মোটরসাইকেলটি যে গ্যারেজে রাখা হয়েছিলো সে গ্যারেজ মালিককেও আমরা গ্রেফতার করেছি। ছিনতাইকারী চক্রের সজিব ভূইয়া (বাবু) তার এলাকায় ডিবির এসআই পরিচয় দিতো। এই বিষয়টি সে আমাদের কাছে স্বীকার করেছে। কোনো অস্ত্র তাদের কাছ থেকে আমরা পাইনি। গ্রেফতারকৃতদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ