বুধবার ২১ এপ্রিল, ২০২১

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে নগরীতে মশাল মিছিল

বৃহস্পতিবার, ৪ মার্চ ২০২১, ২১:১২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নগরীতে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি ও কারাবন্দী লেখক মুশতাক আহমেদের মৃত্যুর প্রতিবাদে মশাল মিছিল ও মানববন্ধন করেছে নারায়ণগঞ্জ প্রগতিশীল ছাত্র জোট।

বৃহস্পতিবার (৪ মার্চ) সন্ধ্যায় মানববন্ধন শেষে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে নগরীর ২নং গেইট পর্যন্ত মশাল মিছিল করে প্রগতিশীল ছাত্র জোটের নেতৃবৃন্দ।

জেলা ছাত্র ফ্রন্টের সাধারণ সম্পাদক বেলাল হোসেনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক ইবনে সানি দেওয়ান, শহর কমিটির সভাপতি চিত্রা ঘোষ পরমা, সহ সভাপতি সোম্য শুভ্র, সাধারণ সম্পাদক জোহেব আহনাফ তীব্র, জেলা ছাত্র ফ্রন্টের সংগঠক ফয়সাল আহমেদ রাতুল প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আমাদের রাষ্ট্রে প্রতিনিয়ত গুম, খুন, ধর্ষণ ও সন্ত্রাসী কর্মকান্ড চলছে যার কারণে আমাদের দেশ একটি পরিণত হয়েছে। তার উপর মরার উপর খাড়ার ঘা এর মত ডিজিটাল নিরাপত্তা আইন আমাদের ঘাড়ে চেপে বসেছে। এ পরিস্থিতিতে আজকে কোন লেখক লিখতে পারছে না, আজকে কোন কার্টুনিস্ট কার্টুন আঁকতে পারছেন না। যখন আমাদের মুক্তচিন্তা ও স্বাধীনতার উপর বারবার আঘাত হানা হয় তখন প্রতিবাদ ছাড়া বিকল্প নাই। অবিলম্বে এ ডিজিটাল নিরাপত্তা আইনের মত কালো আইন বাতিল করতে হবে। সেই সাথে কারাবন্দী লেখক মুশতাক আহমেদের মৃত্যুর সুষ্ঠু তদন্ত করে দোষীদের শাস্তি নিশ্চিত করতে হবে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ