সোমবার ২১ সেপ্টেম্বর, ২০২০

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার কথিত সাংবাদিক ও মানবাধিকার নেতা

বুধবার, ১০ জুন ২০২০, ২০:০৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: কথিত সাংবাদিক ও মানবাধিকার নেতা পরিচয়দানকারী মোহাম্মদ আলীকে (৫৫) তথ্যপ্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ জুন) রাত ৮টার সময় ফতুল্লার দেওভোগ মাদ্রাসা এলাকার বাজার থেকে তাকে আটক করে সদর মডেল থানার এসআই খায়রুল ও এসআই শফিউল। পরে বুধবার পুলিশ সাতদিনের রিমান্ড চেয়ে উক্ত আসামিকে আদালতে প্রেরণ করে।

উল্লেখ্য, গত ২৪ মার্চ হাইকোর্টের নির্দেশে সদর থানায় মামলাটি রেকর্ডভুক্ত করা হয়। হাইকোর্ট বিভাগের বিচারপতি এনায়েতুর রহিম এর দ্বৈত বেঞ্চে রিট আবেদনের পরিপ্রেক্ষিতে হাইকোর্টের নির্দেশে সোয়েব ফকিরের দাখিল করা অভিযোগটি নথিভুক্ত করেন ওসি আসাদুজ্জামান।

মামলার আসামিরা হলেন- মোহাম্মদ আলী, আনিছুর রহমান, সানি হোসেন, সরদার সম্রাট শেখ, হেলাল উদ্দিন, মামুন, রুস্তম আলী।

বাদী তার অভিযোগে উল্লেখ করেন, উল্লিখিত আসামিরা ফেসবুক আইডিতে তার ও তার বন্ধুদের ছবি সহকারে মিথ্যা ভিত্তিহীন তথ্য ফেসবুকে ভাইরাল করেছে। এতে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হয়েছেন তিনি। এবং তাদেরকে ভূমিদস্যু বলে অনলাইন পোর্টালে মিথ্যা সংবাদ প্রচার করা হয়েছে বলেও দাবি বাদীর।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) খায়রুল জানান, অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। অচিরেই বাকি আসামিদের আটক করা হবে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ