বৃহস্পতিবার ২২ এপ্রিল, ২০২১

ডিগবার ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন আমলাপাড়া মেগা ফাইটার

শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১, ২২:০৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বাগে জান্নাত ডিগবার টুর্নামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে আমলাপাড়া মেগা ফাইটার। শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) বিকেলে শহরের চাষাঢ়ায় শিশুকল্যাণ সরকারী প্রাথমিক বিদ্যালয় স্কুলের খেলার মাঠে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

আমলাপাড়া মেগা ফাইটার বনাম খানপুর সমাজল্যাণ সংস্থার মধ্যকার ফাইনালে নির্ধারিত সময় গোলশূণ্য থাকায় খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। সেই অতিরিক্ত সময়ের খেলাও ছিল গোলশূণ্য ড্র। পরে ট্রাইবেকারের মাধ্যমে ভাগ্য নির্ধারণ হয়। ট্রাইব্রেকারে আমলাপাড়া মেগা ফাইটারের কাছে হার মানে খানপুর সমাজল্যাণ সংস্থার খেলোয়াররা। চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে আমলাপাড়া মেগা ফাইটার।

বাগে জান্নাত পঞ্চায়েত পরিষদের সভাপতি হারুনুর রশিদ বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২নং ওয়ার্ডের কাউন্সিলর শওকত হাশেম শকু।

আরও উপস্থিত ছিলেন, চাষাঢ়া পঞ্চায়েত পরিষদের সাধারণ সম্পাদক এবং বাগে জান্নাত জামে মসজিদ ও মাদরাসা কার্যকরী কমিটির সহসভাপতি (দায়িত্বপ্রাপ্ত) আবুল হোসেন কামরান, মিশনপাড়া পঞ্চায়েতের যুগ্ম মহাসচিব জাহিদ আহমদ, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের পরিচালক ও জেলা দোকান মালিক সমিতির সেক্রেটারী আরিফ দিপু, আমলাপাড়া কেবিসাহা বাইলেন পঞ্চায়েত পরিষদের সাধারণ সম্পাদক হানিফ সরদার, শিশু কল্যাণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ