বুধবার ২০ ফেব্রুয়ারি, ২০১৯

৬টি ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন করলেন মেয়র আইভী

সোমবার, ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে ডিএনডি খালের উপর ৬টি ফুটওভার ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন করেছেন নাসিক মেয়র সেলিনা হায়াত আইভী।

সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টায় সিদ্ধিরগঞ্জের বার্মাষ্ট্যান্ড এলাকায় এই নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

সিটি গভার্নেন্স প্রকল্পের অধীনে এবং বাংলাদেশ সরকার ও জাইকার যৌথ অর্থায়নে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এই ফুট ওভার ব্রিজগুলো নির্মাণ করবে। সিদ্ধিরগঞ্জের বার্মাস্ট্যান্ড থেকে সিদ্ধিরগঞ্জ পুল পর্যন্ত ডিএনডি খালের উপর মোট ৬টি ফুট ওভার ব্রিজ নির্মাণ করা হবে। এই ফুট ওভার ব্রিজগুলো নির্মাণের ব্যয় ধরা হয়েছে ৩৫ কোটি ৮৪ লাখ ৮৭ হাজার ৪শত ৩৯ টাকা। যার নির্মাণ কাজ শুরু করা হয়েছে ২০১৮র ১লা ডিসেম্বর থেকে।

সে অনুযায়ী এই প্রকল্পের কাজ শেষ হওয়ার সময় নির্ধারন করা হয়েছে ২০২০ এর ২৪ মার্চ পর্যন্ত। উদয়ন বিল্ডার্স জেভি নামক ঠিকাদারী প্রতিষ্ঠান এই প্রকল্পের কাজ করছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মেয়রের সাথে আরো উপস্থিত ছিলেন নাসিক প্যানেল মেয়র-২ মতিউর রহমান, ১নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক হোসেন, ২নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আলি হোসেন আলা, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, ৭, ৮, ৯নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়শা আক্তার দিনা, বিশিষ্ট ব্যবসায়ী কামরুল হুদা বাবু, জামান, মো. আবদুল্লা আল জোবায়েদসহ আরো অনেকে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ