বৃহস্পতিবার ০২ জুলাই, ২০২০

ডাক্তার তমাল ক‌রোনামুক্ত

রবিবার, ১৪ জুন ২০২০, ১৩:৫৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সি‌টি কর‌পো‌রেশ‌নের টে‌লি স্বাস্থ‌্যসেবার চি‌কিৎসক নেসার হাসান তমাল ক‌রোনামুক্ত হ‌য়ে‌ছেন। ক‌রোনা আক্রা‌ন্ত হওয়ার পরবর্তী প্রথম রি‌পোর্ট তার নে‌গে‌টিভ এ‌সে‌ছে। গত ১১ জুন তি‌নি ফ‌লোআপ টেস্ট করান।

রোববার (১৪ জুন) তার রি‌পোর্ট নে‌গে‌টিভ আ‌সে। আগামী বৃহস্প‌তিবার তি‌নি আরেক দফা ফ‌লোআপ টেস্ট করা‌বেন। তখন রি‌পোর্ট প‌জে‌টিভ না আস‌লে তা‌কে সস্পূর্ণ সুস্থ ঘোষণা করা হ‌বে। রোববার সকা‌লে এ তথ‌্য নি‌শ্চিত ক‌রেন চি‌কিৎসক নেসার হাসান তমাল।

তি‌নি ব‌লেন, আ‌মি এখন ভা‌লো আ‌ছি। ক‌রোনা শনাক্ত হওয়ার পর থে‌কে বাসায় চি‌কিৎসাধীন ছিলাম। য‌দিও আক্রান্ত হওয়ার আ‌গে আমার ম‌ধ্যে ক‌রোনাভাইরাসের তেমন কোন উপসর্গ ছি‌লো না। আল্লাহর রহমত এবং সবার দোয়ায় আ‌মি প‌রিপূর্ণ সুস্থ।

চি‌কিৎসক নেসার হাসান তমাল গত ২৮ মে তি‌নি ক‌রোনাভাইরা‌সে আক্রান্ত হন। তারপর থে‌কে বাসায় আই‌সো‌লেশ‌নে থা‌কেন।

ক‌রোনাভাইরা‌সের হটস্পট খ‌্যাত নারায়ণগঞ্জ জেলায় সব‌চে‌য়ে বে‌শি আক্রান্ত এবং মৃত‌্যু সি‌টি কর‌পো‌রেশন এলাকায়। গত ক‌য়েকমাস ধ‌রে টানা সি‌টি কর‌পো‌রেশ‌নের সি‌দ্ধিরগঞ্জ অঞ্চ‌লে চি‌কিৎসক নেসার হাসান তমাল টে‌লি স্বাস্থ‌্যসেবা দেন । এ ছাড়া ক‌রোনা স‌্যাম্পল গ্রহণ ও আক্রান্ত ব‌্যক্তির চি‌কিৎসা সাম‌নে থে‌কে ক‌রেছেন। স্বাস্থ‌্যবি‌ধি মে‌নে কাজ করার পরও তি‌নি ক‌রোনা শনাক্ত হন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ