শুক্রবার ০৬ ডিসেম্বর, ২০১৯

টিসিবির ৪৫ টাকার পেঁয়াজ নিয়ে কাড়াকাড়ি

সোমবার, ২ ডিসেম্বর ২০১৯, ১৯:১৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: দাম নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জের খোলাবাজারে ন্যায্য মূল্যে পেঁয়াজ বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। এক কেজি পেঁয়াজ কেনার জন্য ঢল নেমেছে ক্রেতাদের।

সোমবার (২ ডিসেম্বর) সকাল ১০টা থেকে পেঁয়াজ বিক্রির কার্যক্রম শুরু হয়। সকাল থেকে শহরের মডেল মসজিদের সামনে, কালেক্টরেট জামে মসজিদের সামনে এবং সস্তাপুরে টিসিবির ৩টি ট্রাকে করে পেঁয়াজ বিক্রি শুরু করে টিসিবির ডিলাররা। ডিলাররা হলেন- মেসার্স হাতিয়া স্টোর, মেসার্স মাশফি এন্টারপ্রাইজ, লাকি এন্টারপ্রাইজ।

সরকারি ঘোষণা অনুযায়ী ৪৫ টাকা দরে পেঁয়াজ কিনতে দীর্ঘ লাইন ধরে অপেক্ষা করতে দেখা গেছে সাধারণ ক্রেতাদের। এ সময় ধাক্কাধাক্কি আর বিশৃঙ্খলা করে টিসিবির পেঁয়াজ কেনেন তারা। এদিকে ক্রেতাদের সাথে খারাপ ব্যবহারের অভিযোগ উঠেছে টিসিবির ডিলারদের বিরুদ্ধে।

টিসিবির ডিলার মেসার্স হাতিয়া স্টোরের স্বত্বাধিকারী মো. ইদ্রিস বলেন, সকাল ১০টা থেকে পেঁয়াজ বিক্রি শুরু করা হয়েছে। একজন ক্রেতা ১ কেজি করে পেঁয়াজ কিনতে পারছেন। আমরা ২ দিনের জন্য ২ টন পেঁয়াজ বরাদ্দ পেয়েছি।

টিসিবির ঢাকা আঞ্চলিক কার্যালয়ের অফিস প্রধান মো. মিশকাতুল আলম বলেন, সরকারের দেয়া বরাদ্দ পর্যন্ত পেঁয়াজ বিক্রির কার্যক্রম অব্যাহত থাকবে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ