মঙ্গলবার ০২ মার্চ, ২০২১

টিম নারায়ণগঞ্জের সদস্য হয়ে কাজ করতে চাই: ডিসি

মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ২০:৫৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, নারায়ণগঞ্জে আমি এসেছি কাজ করতে। শাসক হিসেবে নই আমি টিম নারায়ণগঞ্জের একজন সদস্য হয়ে কাজ করতে চাই। এ জেলাকে এগিয়ে নিতে আমার সর্বোচ্চ চেষ্টা থাকবে। আমরা কাজ শুরু করে দিয়েছি। আমি জানি আমাদের সময় খুব কম কিন্তু এই অল্প সময়েই বন্দরকে এগিয়ে নিয়ে যেতে চাই।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকালে বন্দর উপজেলা অডিটোরিয়ামে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, যাদের ট্যাক্সের টাকায় আমাদের বেতন হয় তাদের কাছে টানতে হবে। তাদের সাথে ভালো ব্যবহার করতে হবে। তাদের সেবা দিতে হবে। আপনাদের প্রতি অনুরোধ আপনারাও দালাল চক্রের কাছে নয় সেবা নিতে সরাসরি সরকারি অফিসে আসুন।

তিনি বলেন, বন্দরে ব্রিজ ও বাইপাস সড়ক হওয়া উচিত। নারায়ণগঞ্জের সবজায়গাই ময়লা আবর্জনা ও যানজট আছে। আমরা চেষ্টা করব একটি কর্মপরিকল্পনা নিয়ে এটা কমিয়ে আনতে।

বন্দর উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা সুলতানা নাসরিন, বন্দর থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, বন্দর প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন খান কমল।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ