বৃহস্পতিবার ২২ এপ্রিল, ২০২১

টিকা দেবার পর করোনার ভয় একবারে কমে গেছে: বস্ত্র ও পাটমন্ত্রী

মঙ্গলবার, ২ মার্চ ২০২১, ১২:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, আমরা দেখেছি করোনাকালে পুলিশের অনন্য অবদান। করোনার প্রথম দিকেই ভয় ভীতি ছিলো, এখন মানুষ খুব কম ভয় পায়। জানি না কেনো কম ভয় পায় তবে আমরা টিকা দেবার পর একবারে ভয় কমে গেছে। আমি মনে করি আমাদের সম্মুখ সারির যোদ্ধা যারা রয়েছেন, পুলিশ, র‍্যাব, ডাক্তার আজকে তাদের অবদানে আমরা নিরাপদে। সারা পৃথিবীতে এখনো করোনায় মানুষ মারা যাচ্ছে। সেই অনুযায়ী আমরা অনেক নিরাপদে আছি।

সোমবার (১ মার্চ) দুপুরে পুলিশ লাইনে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, এই করোনাকালে আমরা উন্নয়নশীল দেশে পা রাখতে যাচ্ছি। যেকোনো সময়ে ঘোষণা আসতে পারে। অনেক দেশ এই করোনাকালীন সময়ে খাবার পায় নাই আর আমরা ছিলাম খাবারে স্বয়ংসম্পূর্ণ। অনেক সুযোগ সুবিধাও দেয়া হয়েছে ব্যবসায়ীদের জন্যে। এটা শুধু হয়েছে জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ পরিচালনার জন্যে। পাকিস্তান আমল আর এখনকার বাংলাদেশ আকাশ পাতাল তফাত। যারা পাকিস্তান আমল দেখে নাই তারা বর্তমান বাংলাদেশের তুলনা করতে পারবে না। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে বুঝতে পারছেনা। তিনি না থাকলে বুঝবেন কি ছিলো আর কি হয়েছে।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলমের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ।

উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ পিবিআই’র পুলিশ সুপার মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সফিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দীন সবুজ, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমির হুসাইন স্মিথ প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ