সোমবার ২০ আগস্ট, ২০১৮

জেলা প্রশাসক গোল্ড কাপ ফাইনাল, বিজয়ী সদর উপজেলা

মঙ্গলবার, ৩১ জুলাই ২০১৮, ২২:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে নীট কনসার্ন গ্রুপ জেলা প্রশাসক গোল্ডকাপ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে৷ ফাইনালে সদর উপজেলা ৩-০ গোলে বন্দর উপজেলাকে হারিয়ে বিজয়ী হয়েছে৷

মঙ্গলবার (৩১ জুলাই) বিকাল ৪টায় খান সাহেব ওসমান আলী পৌর স্টেডিয়াম মাঠে ‘জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় ৩-০ গোলে বন্দর উপজেলাকে হারিয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলা জয় ছিনিয়ে আনেন।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, নীট কনসার্ন গ্রুপ ও জেলা প্রশাসনের এর সার্বিক সহযোগিতায় উক্ত ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়৷ ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা প্রশাসক রাব্বি মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব কবির বিন আনোয়ার৷

প্রধান অতিথির বক্তব্যে সচিব এতো সুন্দর একটি খেলার আয়োজন করার জন্য নারায়ণগঞ্জ ক্রীড়া সংস্থা ও জেলা প্রশাসককে আন্তরিক অভিনন্দন জানান।

তিনি তাঁদের সময়কার কথা উল্লেখ পূর্বক করে বলেন, আমাদের সময় অনেক সুন্দর পরিবেশ ছিল৷ আর এখন মাঠের সংকট, এই সংকট অচিরেই দূর হবে, কেননা প্রধানমন্ত্রী প্রতিটি উপজেলায় একটি করে খেলার মাঠ করে দিবেন৷ আমরা তাঁর নেতৃত্বে ক্রীড়া অঙ্গনে আরো এগিয়ে যাবো।

এ সময় সচিব কবির বিন আনোয়ার খেলায় নার্সিং করে এর পদক্ষেপকে এগিয়ে নেয়ার আহ্বান করেন৷ তিনি বলেন, আমরা যদি পরিচর্যা করি তাহলে বাংলাদেশ একদিন ফুটবল আরো একধাপ এগিয়ে যাবে৷ আমরা এই গোল্ড কাপ প্রতি জেলায় দেখতে চাই৷ এই গোল্ডকাপ যেনো নার্সিং করা হয়, এটা যেনো চালু থাকে সে বিষয়ে অভিমত প্রকাশ করেন।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ