বৃহস্পতিবার ০৪ জুন, ২০২০

জেলা প্রশাসকের তহবিলে ত্রাণ সহায়তা দিলেন মন্ত্রী গাজী

মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ২২:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: করোনা ভাইরাস মোকাবিলায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের তহবিলে ত্রাণ সহায়তা ও চিকিৎসকদের সুরক্ষা সামগ্রী ( পিপিই) দিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

মঙ্গলবার (৩১ মার্চ) সকালে মন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে এ ত্রাণ সহায়তা জেলা প্রশাসক কার্যালয়ে পৌছে দেওয়া হয়।

দুপুরে জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন ও সদর এসি ল্যান্ড হাসান বিন মোহাম্মদ আলী শহরের মন্ডল পাড়া, খানপুর হাসপাতালসহ শহরের বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস পরিস্থিতিতে বিপাকে পড়া ভিক্ষুক, দিনমজুর, কর্মক্ষম ,রিক্সাচালক, ভ্যানগাড়ী চালকসহ খেটে খাওয়া মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এসময় নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের প্রতিনিধি হিসেবে দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল ,ডাল, তেল, পিয়াজ, আলু, সবান।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় প্রশাসন ও জনপ্রতিনিধিরা করোনা পরিস্থিতি মোকাবেলায় তৎপর রয়েছে। জেলার ভিক্ষুক, দিনমজুর, কর্মক্ষম, রিক্সাচালক, ভ্যানগাড়ী চালক, মৎসজীবী সহ খেটে খাওয়া মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পৌছে দেয়া হচ্ছে। তিনি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে ধন্যবাদ জানিয়েছেন।

করোনা পরিস্থিতি মোকাবেলার ব্যাপারে জানতে চাইলে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক সংবাদচর্চাকে বলেন, সরকারের নির্দেশ সবাইকে মেনে চলতে হবে। প্রয়োজন ছাড়া কেউ ঘরে থেকে বের হবেন না। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সরকার করোনা প্রতিরোধের অংশ হিসেবে দেশের সব সরকারী বেসরকারী প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা নারায়ণগঞ্জের খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী প্রশাসনের মাধ্যমে পৌছে দিচ্ছি। দেশে কোনো খাদ্য ঘাটতি নেই। কোনো মানুষ না খেয়ে থাকবে না।

মন্ত্রী আরো বলেন, আমাদের ধৈর্য হারা হওয়া যাবে না। কেউ গুজব ছড়াবেন না। করোনা মোকাবেলায় আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। নিজে বাঁচেন, অপরকে বাঁচান।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ