রবিবার ২৬ মে, ২০১৯

জেলা পুলিশের বিশেষ অভিযান, ৬ থানায় গ্রেফতার ২০

বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১৭:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সদর, ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, বন্দর, সোনারগাঁ, রূপগঞ্জে পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালিত হয়েছে। এ সময় ইয়াবা, হেরোইন, গাঁজাসহ ২০ জনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) রাত ১২ টা থেকে মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত ১২টা পর্যন্ত এ বিশেষ অভিযান চলে। এ সময় ৪৬৯ পিস ইয়াবা, ৭০০ গ্রাম গাঁজা, ৫ গ্রাম হেরোইন উদ্ধারসহ ১৬ মামলায় ২০ জনকে গ্রেফতার করা হয়।

বুধবার (২৪ এপ্রিল) জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

জেলা পুলিশ জানায়, বিশেষ অভিযানে সদর মডেল থানা কর্তৃক ২১ পিস ইয়াবা ট্যাবলেট, ৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। সদর থানায় মোট ২ টি মামলা দায়ের করা হয় এবং ৪ জনকে গ্রেফতার করা হয়।

ফতুল্লা মডেল থানা কর্তৃক ১৭৬ পিস ইয়াবা ট্যাবলেট, ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। ফতুল্লা থানায় মোট ৫ টি মামলা দায়ের করা হয় এবং ৬ জনকে গ্রেফতার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানা কর্তৃক ৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সিদ্ধিরগঞ্জ থানায় মোট ২ টি মামলা দায়ের করা হয় এবং ২ জনকে গ্রেফতার করা হয়।

বন্দর থানা কর্তৃক ২৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। বন্দর থানায় মোট ৪ টি মামলা দায়ের করা হয় এবং ৪ জনকে গ্রেফতার করা হয়।

রূপগঞ্জ থানা কর্তৃক ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। রূপগঞ্জ থানায় মোট ১ টি মামলা দায়ের করা হয় এবং ১ জনকে গ্রেফতার করা হয়।

সোনারগাঁ থানা কর্তৃক ৭৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সোনারগাঁ থানায় মোট ২ টি মামলা দায়ের করা হয় এবং ৩ জনকে গ্রেফতার করা হয়।

জেলা পুলিশ আরও জানায়, উক্ত মাদকবিরোধী বিশেষ অভিযান চলমান থাকবে এবং এ অভিযানকে আরো জোরালো করা হবে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ