রবিবার ১৫ সেপ্টেম্বর, ২০১৯

জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী সভা অনুষ্ঠিত

বুধবার, ১০ জুলাই ২০১৯, ২১:৪৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ জুলাই) বিকেলে একেএম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের সভা কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার ক্রীড়া বিভাগের উন্নয়নের জন্য উপ-কমিটি প্রণয়ন করাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা করা হয়।

সভায় জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. জসীমউদ্দিনের সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম বিল্লাহ, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি কেইউ আকসির, অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম চেঙ্গিস, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, কোষাধ্যক্ষ মো. জাহাঙ্গীর হোসেন মোল্লা, , সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, জেলা কমিটির কার্যকরী সদস্য রবিউল হোসেন, মো. জাহাঙ্গীর হোসেন, মো. আসলাম, মো. আতাউর রহমান মিলন, মোহাম্মদ মাহবুব হোসেন বিজন, কার্যকরী পরিষদ উপজেলা সদস্য এসএম আরিফ মিহির, মহিলা সদস্য আনজুমান আরা আকসির, রোকসানা খবির প্রমুখ।

আলোচনা শেষে জেলা প্রশাসক ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. জসীমউদ্দিন সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স এবং ওসমানী পৌর স্টেডিয়াম পরিদর্শন করেন।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ