শুক্রবার ০৫ মার্চ, ২০২১

জেলা ইশা ছাত্র আন্দোলনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ২০:১৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস বিজ্ঞপ্তি: ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ২২ জানুয়ারী বিকাল ৪ ঘটিকায় ফতুল্লার শিবু মার্কেটের আইএসসিএ মিলনায়তনে এই কমিটি ঘোষণা ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। পরে ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ আনোয়ার হোসেন এর সঞ্চালনায় শুরা বৈঠক ও পরিচিতি সভা হয়।

অনুষ্ঠানে জেলা সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান ২০২১ সেশনের ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ও ১২ সদস্যের শুরা ঘোষণা করেন।
কমিটিতে সভাপতি পদে আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান, সহ-সভাপতি পদে মুহাম্মাদ আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক পদে মুহাম্মাদ আনোয়ার হোসেনও সাংগঠনিক সম্পাদক পদে মুহাম্মাদ আশরাফ আলীকে নির্বাচিত করা হয়।

কমিটির অন্যরা হলেন, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আবু বকর, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক আল-আমিন আজাদ, প্রকাশনা ও দপ্তর সম্পাদক মুহাম্মাদ মাকসুদুল হাসান, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ আলী, বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মাদ সোহাগ আব্দুল্লাহ, কওমী মাদরাসা সম্পাদক আবু রায়হান প্রধান, আলিয়া মাদরাসা সম্পাদক ফরহাদ হোসাইন, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ জাহিদ হাসান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ আবু সাঈদ, সদস্য পদে মুহাম্মাদ সাইফুল ইসলাম ও মুহাম্মাদ মাহমুদুল হাসান।

শুরা সদস্য হলেন, মুহাম্মাদ সোহাগ হোসাইন, শফিকুর রহমান রাহাত, মুহাম্মাদ সাইদুর রহমান, মুহাম্মাদ আবু বকর সিদ্দিক, মুহাম্মাদ মামুন মিয়া, মুহাম্মাদ কাউসার, মুহাম্মাদ কাউসার, মুহাম্মাদ ইমরান হোসেন, মুহাম্মাদ উসমান গণি, মুহাম্মাদ হাসান মাহমুদ, মুহাম্মাদ হোসাইন, মুহাম্মাদ শরিফ হোসেন

অনুষ্ঠানের প্রধান অতিথি ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়নগঞ্জ জেলার সেক্রেটারী মাওলানা শাহ আলম কাঁচপুরী দায়িত্বশীলদের বিগত দিনের কাজের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে যাওয়ার জন্য গুরুত্বারোপ করেন এবং নবগঠিত কমিটির মঙ্গল ও সফলতা কামনা করেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়নগঞ্জ জেলার উপদেষ্টা আলী হোসেন কাজল মাস্টার, বাংলাদেশ মুজাহিদ কমিটি নারায়ণগঞ্জ জেলার সংগ্রামী ছদর মাওলানা মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মুফতি মাসুম বিল্লাহ, ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহাম্মাদ উমর ফারুক, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা শফিকুল ইসলাম, সহ-সভাপতি মুহাম্মাদ জোবায়ের, সাধারণ সম্পাদক মাওলানা মামুনুর রশীদ, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সাবেক সভাপতি মুহাম্মাদ জাহাঙ্গীর কবীর, মাওলানা শামসুল আলম, মাওলানা ইমদাদুল হক, মুফতি শিব্বির আহমাদ, সাবেক সহ-সভাপতি মুহাম্মাদ আব্দুর রশিদ, সাবেক সাধারণ সম্পাদক হাফেজ সারোয়ার হোসেন,ইশা ছাত্র আন্দোলন নারায়নগঞ্জ মহানগরের সভাপতি এম শফিকুল ইসলামসহ প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ