বৃহস্পতিবার ২৩ জানুয়ারি, ২০২০

জেলার শ্রেষ্ঠ শিক্ষা কমকর্তা বন্দরের সোহাগ হোসেন

শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২১:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দর উপজেলার শিক্ষা অফিসার মো. সোহাগ হোসেন শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন। নারায়ণগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসের ২০১৯ পর্যালোচনা অনুযায়ী স্ব-পদে অগ্রণী ভূমিকা পালনের জন্য তিনি এ সম্মানে ভূষিত হন।

জেলা প্রশাসনের তত্ত্বাবধানে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা, কর্মচারী, ব্যক্তি ও প্রতিষ্ঠান বাছাই কমিটি বন্দর উপজেলার শিক্ষা অফিসার মো. সোহাগ হোসেনকে উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা অফিসার নির্বাচিত নির্বাচিত করেন। বাছাই কমিটির সভাপতি জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন এবং সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অহীন্দ্র কুমার মন্ডল।

গত বছরের ৮ নভেম্বর তিনি বন্দর উপজেলায় শিক্ষা অফিসার হিসেবে নিয়োগের পর থেকেই বন্দরের প্রাথমিক শিক্ষা ব্যবস্থার আমুল পরিবর্তণ করেন। অতি অল্প সময়ে বন্দরের সবগুলো প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করে শিক্ষকদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। তিনি যোগদানের পরপরই বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টূর্নামেন্টে বন্দর উপজেলা বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করে অভাবনীয় খ্যাতি অর্জন করেন।

প্রতিক্রিয়ায় বন্দর উপজেলার শিক্ষা অফিসার সোহাগ হোসেন বলেন যেকোনো প্রাপ্তিই ভালোলাগার তবে আমি প্রচারে বিশ্বাসী নই, কাজ করছি, আগামীতে আরো ভালো কাজ করতে চাই।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ