সোমবার ২১ অক্টোবর, ২০১৯

জেলার আইন-শৃঙ্খলা নিয়ে পেশাদার সাংবাদিক প্ল্যাটফর্মের উদ্বেগ

বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০১৯, ২১:৪৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস বিজ্ঞপ্তি: সাম্প্রতিক সময়ে নারায়ণগঞ্জের আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটেছে দাবি করে উদ্বেগ ও উৎকন্ঠা প্রকাশ করেছে নারায়ণগঞ্জে কর্মরত পেশাদার সাংবাদিক প্ল্যাটফর্ম।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) প্রেরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গত কয়েকদিনে জেলায় বেশ কয়েকটি খুন, ধর্ষণ, ডাকাতি ও হামলার ঘটনা ঘটেছে। এছাড়া বিভিন্নভাবে বিনা কারণে সাধারণ ব্যবসায়ী ও নিরপরাধ মানুষ হয়রানির শিকার হচ্ছে। এমন নানা অভিযোগ গণমাধ্যমকর্মীদের কাছে আসা অব্যাহত রয়েছে। এসব বিষয়ে সাংবাদিকদের আরো দায়িত্বশীল ও সচেতন হওয়া জরুরি হয়ে পড়েছে। এই লক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে শহরের একটি রেস্টুরেন্টে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে বলেও উল্লেখ করা হয় বিজ্ঞপ্তিতে।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন দৈনিক শীতলক্ষ্যা পত্রিকার প্রকাশক ও সম্পাদক আরিফ আলম দিপু, দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার হাফিজুর রহমান মিন্টু, দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি নাহিদ আজাদ, দৈনিক সোজাসাপটার প্রকাশক ও সম্পাদক এবং দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টার আবু সাউদ মাসুদ, দৈনিক দিনকালের স্টাফ রিপোর্টার এম আর কামাল, দৈনিক যুগের চিন্তার নির্বাহী সম্পাদক এজাজ কোরেশী, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, নিউএইজ এর জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম জীবন, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি এমএ খান মিঠু, দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি দীলিপ কুমার মন্ডল, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি রোমান চৌধুরী সুমন।

সভায় সর্বসম্মতিভাবে সিদ্ধান্ত হয়, পেশাদারিত্ব বজায় রেখে আগামী দিনগুলোতে গণমাধ্যমকর্মীদের আরো সোচ্চার থাকতে হবে। যে কোন অন্যায়ের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কলম ধরতে হবে। সাদাকে সাদা কালোকে কালো, এই মনোবৃত্তি নিয়ে এগিয়ে যেতে হবে। পাশাপাশি নারায়ণগঞ্জের সার্বিক উন্নয়নে গণমাধ্যমের ভূমিকা থাকবে দলমত নির্বিশেষে সব কিছুর উর্ধ্বে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ