শুক্রবার ২৯ মে, ২০২০

জুয়া ও মাদকের আস্তানায় আগুন দিলেন ইউএনও

মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১২:৫৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জুয়া ও মাদকের আস্তানায় অভিযান চালিয়ে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছেন নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম।

সোমবার (৩০ মার্চ) রাতে উপজেলার নোয়াগাঁও গ্রামসংলগ্ন বিলে একটি জুয়ার আসর ও মাদক বিক্রির স্পটে এই অভিযান চালান তিনি। এ সময় প্রশাসনের উপস্থিতি টের পেয়ে জুয়াড়ি, মাদক বিক্রেতা ও মাদকসেবীরা পালিয়ে যায়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম জুয়া ও মাদকের আস্তানা আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়।

অভিযানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন ও নোয়াগাঁও ইউপির চেয়ারম্যান ইউসুফ দেওয়ান।

সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম জানান, নোয়াগাঁও ইউপির এক সদস্যের নেতৃত্বে ১৫-২০ জনের একটি বাহিনী নোয়াগাঁও গ্রামের বিলে প্রতি রাতে জুয়ার আসর ও মাদকের হাট বসাচ্ছিল।

তিনি জানান, মাদক বিক্রি ও জুয়ার আসরের মূলহোতা এক ইউপি সদস্যের নেতৃত্বে তার বাহিনী ওই এলাকায় সাধারণ কৃষকদের কৃষিজমির মাটিও জোরপূর্বক অবৈধভাবে কেটে নিয়ে বিক্রি করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছিল।

প্রশাসনের পক্ষ থেকে অপরাধীদের মাটি কাটার সরঞ্জাম জব্দ করা হয়েছে। জুয়ার আসর বসানো, মাদক বিক্রি ও জোরপূর্বক অবৈধভাবে মাটি কাটার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ