বুধবার ২৪ জুলাই, ২০১৯

জুন মাসে বন্দরে ৬৭ মামলা, গ্রেফতার ১০৭

সোমবার, ১ জুলাই ২০১৯, ২০:০৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: গত জুন মাসে বিভিন্ন অপরাধে বন্দর থানায় মামলা হয়েছে ৬৭টি। এর মধ্যে মাদক মামলা রুজু হয়েছে ৪১টি, সড়ক দূর্ঘটনা আইনে ১টি, ধর্ষণ মামলা ২টি ও অন্যান্য মামলা হয়েছে আরো ১৩টি। তবে জুন মাসে হত্যা কিংবা কোন ডাকাতি মামলা দায়ের হয়নি।

সোমবার (১ জুলাই) গণমাধ্যমকর্মীদের এ তথ্য জানান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

তিনি বলেন, গত জুন মাসে বন্দর থানায় ৬৭টি মামলা রুজু করা হয়েছে। আইনশৃঙ্খলা যথেষ্ট নিয়ন্ত্রণে রয়েছে। আমরা চেষ্টা করছি বন্দর উপজেলাকে মাদকমুক্ত, সন্ত্রাস মুক্ত, ভূমিদস্যু মুক্ত করার জন্য। বন্দর থানার সকল পুলিশ সদস্য পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছে। যেখানেই অপরাধী সেখানেই অভিযান। অপরাধী যেই হোক কোন ছাড় দেয়া হবেনা। এ জন্য সাংবাদিক, জনপ্রতিনিধিসহ সকলের সহযোগিতা কামনা করছি।

থানা সূত্রে জানা গেছে, বন্দর থানায় রুজুকৃত ৪১টি মাদক মামলায় ৫১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের কাছ থেকে মাদক উদ্ধার হয়েছে ৩ হাজার ৪শ’ ৭১ পিস ইয়াবা ট্যাবলেট, ২ কেজি ২শ’ গ্রাম, ১২ বোতল ফেন্সিডিল, ৬ লিটার মদ।

এছাড়া বন্দর থানা পুলিশ থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জিআর মামলার ওয়ারেন্টে ৩৯ জন ও সিআর মামলার ওয়ারেন্টে ১৬ জন এবং সাজাপ্রাপ্ত ১ জন আসামিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করতে সক্ষম হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ