শনিবার ০৬ মার্চ, ২০২১

জিহাদী ও কাঁচপুরীর নেতৃত্বে ইসলামী আন্দোলনের জেলা কমিটি

রবিবার, ২৪ জানুয়ারি ২০২১, ১৯:২৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ইসলামী আন্দোলন বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলার পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।শনিবার ২৩ জানুয়ারি সন্ধ্যায় শিবু মার্কেট এলাকায় সংগঠনের জেলা কার্যালয়ে সকল সহযোগী সংগঠনের দায়িত্বশীলের সঙ্গে আলোচনা ও পরামর্শক্রমে আলহাজ্ব মাওলানা আনোয়ার হোসেন জিহাদীকে সভাপতি ও মাওলানা শাহ আলম কাঁচপুরীকে সেক্রেটারী করে ২০২১-২২ সেশনের জন্য ২৬ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী। তিনি নবগঠিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান।

কমিটিতে সহ সভাপতি পদে আলহাজ্ব আব্দুর রশিদ ও হাফেজ আমিনুদ্দিন, জয়েন্ট সেক্রেটারী পদে মো. শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে আলহাজ্ব আমানউল্লাহ, সহ সাংগঠনিক সম্পাদক পদে মাওলানা দেলোয়ার হোসেন, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক পদে ফারুক আহমাদ মুন্সী, সহ প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক পদে আলহাজ্ব নুরুল আমিন খান, দফতর সম্পাদক পদে মো. শহিদুল ইসলাম, সহ দফতর সম্পাদক পদে মাষ্টার মো. নজরুল ইসলাম, অর্থ ও প্রকাশনা সম্পাদক পদে মাওলানা মামুনুর রশিদ, সহ অর্থ ও প্রকাশনা সম্পাদক পদে মো. যোবায়ের হোসেন, প্রশিক্ষন সম্পাদক পদে মো. জাহাঙ্গীর কবির ও সহ প্রশিক্ষন সম্পাদক পদে মুফতি শিব্বির আহমাদ নির্বাচিত হন।

কমিটির অন্যরা হলেন, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মো. আব্দুর রশিদ, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাওলানা গোলাম ফারুক মোল্লা, আইন বিষয়ক সম্পাদক মো. ওমর ফারুক, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মো. আব্দুর রউফ, মহিলা ও পরিবার কল্যান সম্পাদক হাজ্বী মাইনুদ্দিন, সমাজ কল্যান সম্পাদক কাজী কামরুজ্জামান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আলহাজ্ব গোলাম মো. রাজা, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মো. আমির হোসেন, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মো. আয়নাল হোসেন এবং মাওলানা মুজিবুর রহমান ও মো. শাহজাহান আলী সদস্য নির্বাচিত হন।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ