শুক্রবার ১৩ ডিসেম্বর, ২০১৯

জিম করতে এসে প্রেম, অতঃপর ধর্ষণের শিকার তরুণী

শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ১৯:৫৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে এক তরুণীকে (১৮) ভাড়া বাড়িতে ডেকে এনে ধর্ষণ করেছেন ‘ওয়ান জিমে’র মালিক। এমন অভিযোগে ওই জিমের মালিক উজ্জ্বলকে (১৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ১৩ নভেম্বর দুপুরে ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় থানায় মামলা দায়ের করেন ওই তরুণী। শুক্রবার রাতেই অভিযুক্ত উজ্জ্বলকে গ্রেপ্তার করে পুলিশ।

অভিযুক্ত বন্দর রাজবাড়ী এলাকার ভাড়াটিয়া ফারুক মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই তরুণীর বাড়ি বন্দর থানার আদমপুর চৌরাস্তা এলাকায়। বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে বলে তিনি অভিযোগ করেছেন। এই ঘটনায় তিনি বাদী হয়ে বন্দর থানায় একটি মামলা করেছেন। ওই তরুণীকে হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২ মাস আগে জিম করতে এসে ওই তরুণীর পরিচয় হয় ওয়ান জিমের মালিক উজ্জ্বলের সঙ্গে। এরপর তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে উজ্জল বিয়ের করার প্রলোভন দেখিয়ে গত ১৩ নভেম্বর সকালে মোবাইল ফোনে উল্লেখিত তরুণীকে তাদের ভাড়া বাড়িতে ডেকে আনে। এরপর সেখানে দুপুরে ধর্ষণ করে। পরে তরুণী বিষয়টি তার পরিবারকে জানায়। এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ ওই রাতেই উজ্জলকে গ্রেপ্তার করে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, এই ঘটনায় বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। পুলিশ অভিযুক্ত আসামিকে গ্রেপ্তার করেছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ