শনিবার ০৪ এপ্রিল, ২০২০

জিপিএ-৫ প্রাপ্ত ৭ শিক্ষার্থীকে ৭ই মার্চের সংবর্ধনা

রবিবার, ৮ মার্চ ২০২০, ১৬:২৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে গোলাকান্দাইল এলাকার ৫৮নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সদ্য প্রকাশিত সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ ও বৃত্তি প্রাপ্ত সাত শিক্ষার্থীকে ৭ই মার্চের সংবর্ধনা প্রদান করা হয়েছে। রোববার (৮ মার্চ) এই সংবর্ধনা প্রদান করা হয়।

শিক্ষার্থীরা হলেন, নুসরাত ভূঁইয়া মিথিলা, মাহাথির মোস্তাক প্রিন্স, সানজিদা রহমান অন্তরা, নুহাত জাহান, নুসরাত জাহান মীম, নুসরাত জাহান ও এনিকা আক্তার। বিদ্যালয়ের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদেরকে এ সম্মাননা ক্রেচ প্রদান করা হয়।

উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাক আহমেদ মোল্লা, সহকারি শিক্ষক আবু তালেব, রতন লাল দেবনাথ, মীনা রানী ঘোষ ও মুক্তার ভূঁইয়া প্রমুখ।

প্রধান শিক্ষক মোস্তাক আহমেদ মোল্লা বলেন, আমাদের বিদ্যালয় থেকে প্রতিবছর শিক্ষার্থীরা ভালো রেজাল্ট করছেন। বিদ্যালয়ের শিক্ষকদের আন্তরিক প্রচেষ্ঠার ফলে শিক্ষার্থীরা ভালো ফল করতে পারছে। শিক্ষার্থীদের আরো বেশী নার্সিং করতে হবে। ভবিষ্যতেও যেন তাদের ভালো রেজাল্ট অব্যাহত থাকে। মুক্তার ভূঁইয়া বলেন, ৭ মার্চ উপলক্ষ্যে শিক্ষার্থীদের সংবধর্না প্রদান করা হয়েছে। এতে শিক্ষার্থীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জানতে পারবে। বঙ্গবন্ধু ছিলেন জাতির শ্রেষ্ঠ সন্তান। তিনি শিশুদের প্রতি আন্তরিক ছিলেন। ৭ই মার্চের ভাষণ জাতিকে ঐক্যবদ্ধ করেছিল। এই দিনটি আমাদের জন্য ঐতিহাসিক দিন।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ