বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯

জাল ভোট দিতে গেলে হাত ভেঙ্গে দেওয়া হবে: সোনারগাঁ ওসি

সোমবার, ১৮ মার্চ ২০১৯, ২১:২৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীর সমর্থকদের হুশিয়ারি দিয়ে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেছেন, ‘যে হাতে জাল ভোট দিতে আসবেন সেই হাত ভেঙ্গে গলায় ঝুঁলিয়ে দেওয়া হবে। আগের দিন রাতে কেউ যদি চিন্তা করেন জাল ভোট দিতে আসবেন। তবে পরিবারের কাছ থেকে বিদায় নিয়ে আসবেন। তাদের আর বাড়িতে ফিরে যেতে দেওয়া হবে না। সোজা জেল হাজতে পাঠানো হবে। 

সোমবার (১৮ মার্চ) বিকেলে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থীদের নিয়ে উপজেলা পরিষদ সভা কক্ষে আয়োজিত আইনশৃঙ্খলা সভায় তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাইম কালাম, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোশারফ হোসেনের পক্ষে তার ভাই মোগরাপাড়া শ্যামলী। ইকবাল, শাহজালাল, বাবুল ওমর, এম জাহাঙ্গীর হোসেন ভূইয়া, শাহ আলম রূপন, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার, মাহমুদা আক্তার ফেন্সি, হেলেনা আক্তার, ফরিদা পারভীন।

এছাড়াও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ -অঞ্চল) খোরশেদ আলম, সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান, সোনারগাঁ উপজেলা নির্বাচন অফিসার মো. জসিমউদ্দিন, সোনারগাঁ থানার ওসি অপারেশ আলমগীর হোসেন। ওসি প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, যারা মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের নিয়ে নির্বাচনী প্রচারণায় নেমেছেন তাদেরকে দ্রুত পরিহার করুন। অন্যথায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের দেখে কেউ ভোট দেয়না।

তিনি আরো বলেন, নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশ বিনষ্ট করলে যে প্রার্থীই যতই শক্তিশালি হোক না কেন তাদের গ্রেফতার করা হবে। কোন প্রার্থী এলাকায় প্রতিপক্ষের সাথে মারামারিতে লিপ্ত হতে পারবেন না। যদি কেউ এ ধরনের ঘটনা ঘটান তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ -অঞ্চল) খোরশেদ আলম বলেন, প্রধানমন্ত্রী সুষ্ঠ ও শান্তিপূর্ন নির্বাচন জনগনকে উপহার দেওয়ার জন্য অঙ্গীকার করেছেন। আমরা তার দায়িত্ব পালন করছি।

ভাইস চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমরের বিরুদ্ধে পোষ্টার ছেড়া, অন্য প্রার্থীর সমর্থকদের মারধর ও হত্যার হুমকি দেওয়ার অভিযোগ করেছেন। এ বিষয়ে থানায় অভিযোগ করেছেন প্রার্থীরা। ওসি অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ