রবিবার ২৯ মার্চ, ২০২০

জালাপিনো রেস্টুরেন্টে শুরু হলো মাসব্যাপী ‘ফটো এন্ড ফুড ফেস্টিভাল’

শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি ২০২০, ২০:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের চাষাঢ়ায় জালাপিনো রেস্টুরেন্টে মাসব্যাপী শুরু হয়েছে ‘ফটো এন্ড ফুড ফেস্টিভাল’। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে ফিতা কেটে এই ফেস্টিভালের উদ্বোধন করেন বিশিষ্ট শিক্ষানুরাগী কাশেম জামাল।

নারায়ণগঞ্জ ফটোগ্রাফি ক্লাব (এনপিসি) এবং জালাপিনো রেস্টুরেন্টের যৌথ উদ্যোগে আয়োজিত এই ফেস্টিভাল চলবে আগামী ১৪ই মার্চ পর্যন্ত।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জালাপিনো রেস্টুরেন্টের পক্ষে আফজাল হোসেন পন্টি, নারায়ণগঞ্জ ফটোগ্রাফি ক্লাব (এনপিসি) এর পক্ষে সভাপতি জয় কে রায় চৌধুরী, চৌধুরী, সাধারণ সম্পাদক ইউসুফ শাহরিয়ার মুনতাকিম, আজীবন সদস্য মুনতাসীর মঈন, আল-আমিন শরীফ, জোবায়ের আশিক, আলোরা বাংলাদেশ এর সমন্বয়ক মনিরুজ্জামান আকন্দ প্রমুখ।

ফেস্টিভাল উপলক্ষে প্রতিদিন দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত জালাপিনো রেস্টুরেন্টে সকলেই প্রিয়জন নিয়ে ছবি দেখার পাশাপাশি উপভোগ করতে পারবেন নানান সুস্বাদু খাবার। প্রদর্শনীতে স্থানীয় ফটোগ্রাফার ছাড়াও থাকবে আন্তর্জাতিক ফটোগ্রাফারদের নান্দনিক সব ছবি।

প্রদর্শনীতে বিশেষ ছাড়ে কিনতে পারবেন নিজের পছন্দের ছবিটি। এছাড়া খাবারেও থাকবে বিশেষ মূল্যছাড়। প্রদর্শনী থেকে আয়ের অর্থ ব্যয় করা হবে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ