বৃহস্পতিবার ২৩ জানুয়ারি, ২০২০

জালকুড়ি আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২১:৪১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে জালকুড়ি তালতলা আইডিয়াল স্কুলের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী ও ক্লাস পার্টি শুক্রবার (১৩ ডিসেম্বর) সকালে স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আইজিপি পদক (বার) কামরুল ফারুক। বিশেষ অতিথি ছিলেন মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোবারক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা ঐক্য পরিষদের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক জাকির হোসাইন, সংগঠনিক সম্পাদক আরিফ চৌধুরী ঢালী, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাহার আক্তার আসমা প্রমুখ। 

এ সময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থী ও বিপুল সংখ্যক অভিভাবক উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ওসি কামরুল ফারুক অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনার সন্তানের প্রতি বিদ্যালয়ের বাইরেও আপনাকে সচেতন থাকতে হবে। আপনার সন্তান কার সাথে মিশছে সেই খোঁজ খবর রাখবেন। শুধু অভিভাবক না হয়ে সন্তানের বন্ধু হবেন। তাহলে আপনার সন্তান নিঃসংকোচে আপনার সাথে সে তার মনে কথা বলতে পারবে। ভালো মন্দ শেয়ার করবে। এতে আপনার সন্তান বিপদগামী হওয়া থেকে রক্ষা পাবে। আর এলাকাবাসীকে সোচ্চার থাকতে হবে মাদকের বিরুদ্ধে। কেউ মাদক বিক্রি বা সেবন করলে পুলিশকে জানাবেন, আমরা ব্যবস্থা নিবো।

আলোচনা সভা শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ ক্লাস পার্টি ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকীর দুটি কেক কাটেন। এর আগে অতিথিসহ সম্মানিত ব্যক্তিদের সম্মাননা স্মারক ও শুভেচ্ছা উপহার দিয়ে বরণ করে নেয় বিদ্যালয় কর্তৃপক্ষ।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ