শনিবার ২৪ আগস্ট, ২০১৯

জাপা নেতা আল জয়নাল কারাগারে

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১৬:৩০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: চাঁদাবাজির মামলায় গ্রেফতার হওয়া জাতীয় পার্টির নেতা ও ব্যবসায়ী জয়নাল আবেদীন ওরফে আল জয়নালকে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে সদর মডেল থানা পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠালে তাকে কারাগারে প্রেরণ করেন আদালত। একই সময়ে জয়নাল আবেদীনের জামিন আবেদনও করা হয়। তবে জামিন ও রিমান্ডের শুনানি আগামী রোববার (২৮ এপ্রিল) ধার্য করেন আদালত।

এর আগে বুধবার (২৪ এপ্রিল) দিবাগত রাত সোয়া ১২টায় নগরীর এসএম মালেহ রোডে জয়নালের নিজ বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

শহরের স্বর্ণ ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি ফারুক বাদী হয়ে বুধবার সন্ধ্যায় সদর মডেল থানায় জয়নালের বিরুদ্ধে জমি সংক্রান্ত ঘটনায় ২২ লাখ টাকা চাঁদাদাবির অভিযোগে একটি মামলা দায়ের করেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, চাঁদাবাজির মামলার অভিযোগে তাকে রাতে গ্রেফতার করা হয়েছে।

এদিকে পুলিশ সূত্রে জানা যায়, ব্যবসায়ী ও জাপা নেতা আল জয়নালের বিরুদ্ধে চাঁদাবাজি, ভূমিদখল, পুলিশকে লক্ষ্য করে গুলি করাসহ থানায় একাধিক অভিযোগ এবং জিডি রয়েছে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ