মঙ্গলবার ২২ অক্টোবর, ২০১৯

জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ নারায়ণগঞ্জ কলেজ

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০১৯, ২০:০৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতায় জেলা পর্যায়ে ১৪টি ইভেন্টের মধ্যে সর্বাধিক ১৩টিতে জয়ী হয়ে শ্রেষ্ঠ পুরস্কার লাভ করেছে নারায়ণগঞ্জ কলেজ।

বুধবার (২৭ মার্চ) জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম স্বাক্ষরিত এক পত্রে ঘোষিত ফলাফলের মাধ্যমে এ তথ্য জানানো হয়। গত ২৪ মার্চ ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

শ্রেষ্ঠ প্রতিযোগী হিসেবে পুরস্কারপ্রাপ্ত নারায়ণগঞ্জ কলেজের শিক্ষার্থীরা হচ্ছে, ‘ঘ’ বিভাগে লোকনৃত্যে তানভীর আহমেদ নোমান, দেশাত্ববোধক সংগীত ও উচ্চাঙ্গ নৃত্যে মাহমুদুর রহমান সিয়াম, তাৎক্ষণিক অভিনয়ে জয় দত্ত, নজরুল সংগীতে সংহতিঘোষ রমা, কিরাতে নজরুল ইসলাম, রবীন্দ্র সংগীতে মনীষা বনিক, জারিগানে মাহমুদুর রহমান সিয়াম ও তার দল, ‘গ’ বিভাগে কবিতা আবৃত্তি ও তাৎক্ষনিক অভিনয়ে মেহেরুনন্নেসা মিলা ও তার দল এবং একক বিতর্কে রুপা রানী দে।


বিজয়ীরা ৩১ মার্চ সকাল ৯ টায় আজিমপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ঢাকা বিভাগীয় প্রতিযোগিতায় অংশ নেবে।

এ ছাড়া জাতীয় শিক্ষা সপ্তাহে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিএনসিসি ক্যাডেট হিসেবে নারায়ণগঞ্জ কলেজের ক্যাডেট মো. ইউসুফ, বিএনসিসি গ্রুপ হিসেবে নারায়ণগঞ্জ কলেজ বিএনসিসি, শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক হিসেবে নারায়ণগঞ্জ কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক রবিউল ইসলাম পুরস্কৃত হয়েছেন। জেলা পর্যায়ে সৃজনশীল মেধা অন্বেষন প্রতিযোগিতায় শ্রেষ্ঠ শিক্ষার্থী হয়েছে নারায়ণগঞ্জ কলেজের রুপা রানী দে।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ