বৃহস্পতিবার ২১ নভেম্বর, ২০১৯

জাতীয় কিকবক্সিং প্রতিযোগিতায় না’গঞ্জের ৯ প্রতিযোগি

বুধবার, ২৬ জুন ২০১৯, ২২:০০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বাংলাদেশ কিকবক্সিং এসোসিয়েশনের ব্যবস্থাপনায় ‘জাতীয় কিকবক্সিং প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ থেকে অংশগ্রহন করতে যাচ্ছে ৯ জন প্রতিযোগি। জেলা ক্রীড়া সংস্থার অধীনে তারা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।

সোমবার (২৪ জুন) জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক ও সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর পক্ষে যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির বাংলাদেশ কিকবক্সিং এসোসিয়েশনের সাধারণ সম্পাদকের কাছে নারায়ণগঞ্জের ৯ জন প্রতিযোগির নাম পাঠিয়েছে।

প্রতিযোগিরা হলো, মোহাম্মদ আরিফ হোসাইন, শাহ গালিব আজাদ, মো. অলিউল্লাহ, এহসান আহমেদ শাওন, দিবস, তানজিম আহমেদ আলভী, মো. ইফতি, রেনডি ও মো. ইমন।

জেলা কিকবক্সিং এসোসিয়েশনের সভাপতি ও নাসিক সংরক্ষিত কাউন্সিলর মনোয়ারা বেগম কর্তৃক প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গনমাধ্যমকে জানান, বর্তমান বিশ্বে কিকবক্সিং একটি জনপ্রিয় খেলা। বাংলাদেশ মার্শাল-আর্ট জগতে কিকবক্সিং একটি আধুনিক ও নতুন কৌশল সম্বলিত আত্মরক্ষামূলক খেলা, যা বহিঃর্বিশ্বে ব্যাপক জনপ্রিয়। কিকবক্সিং প্রশিক্ষন একজন মানুষকে নিয়মানুবর্তিতা, সুস্বাস্থ্যের অধিকারী, কঠোর পরিশ্রমী, দৃঢ় মনোবল ও আইনের প্রতি শ্রদ্ধাশলী হিসাবে গড়ে তুলে। সুস্থ্য ও সবল জাতিই দেশের উন্নতির জন্য একান্ত অপরিহার্য। নারায়ণগঞ্জ জেলা কিক্বক্সিং সারা জেলাব্যাপী প্রশিক্ষণ কার্যক্রমের মাধ্যমে তার অভিষ্ট লক্ষ্যে পৌছাতে বদ্ধ পরিকর। গত ২০১৭ সালের ২৩ ও ২৪ ডিসেম্বর জাতীয় কিক্বক্সিং প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ কিক্বক্সিং এসোসিয়েশন ১টি স্বর্ণ, ১টি রোপ্য ও ৪টি তাম্য পদক অর্জন করে। আসছে চলতি মাসের ২৮ ও ২৯ জুন বাংলাদেশ কিক্বক্সিং এসোসিয়েশনের ব্যবস্থাপনায় ‘জাতীয় কিকবক্সিং প্রতিযোগিতা-২০১৮-১৯’ অনুষ্ঠিত হবে। এবারও আমাদের প্রতিযোগিরা আশানুরুপ কৃতিত্ব অর্জন করে সারাদেশে নারায়ণগঞ্জের ভাবমূর্তিকে উজ্জল করবে বলে আশাবাদ ব্যক্ত করছি।

সব খবর
পজিটিভ নারায়ণগঞ্জ বিভাগের সর্বশেষ