রবিবার ১৯ সেপ্টেম্বর, ২০২১

জলাবদ্ধতায় মানুষের ক্ষোভ, কুতুবপুরে ঝাড়ু মিছিল

শনিবার, ১২ জুন ২০২১, ১১:৫৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জলাবদ্ধতা থেকে মুক্তি পেতে ঝাড়ু মিছিল করেছে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের এলাকাবাসী। এসময় তারা জলাবদ্ধতা নিরসনে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের হস্তক্ষেপ দাবি করেন। শুক্রবার (১১ জুন) বিকালে কুতুবপুর ইউনিয়নে ঝাড়ু মিছিল করে স্থানীয় এলাকাবাসী।

এ সময় এলাকাবাসী অভিযোগ করে জানান, কুতুবপুর ইউনিয়নের আলীগঞ্জ, নয়ামাটি চিতাশাল, নুরবাগ ও দক্ষিণ দেলপাড়াসহ প্রায় প্রতিটা গ্রামের ঘরে ঘরে পানি ঢুকে পরেছে। দক্ষিণ পূর্ব দেলপাড়া পেয়ারা বাগান চার রাস্তার মোরে একটি কালভার্ট তৈরি হচ্ছে, সরকারের গাফিলতির কারণে দুই বছরেও এই কালভার্টটি সম্পূর্ণ করা হয় নাই। এই ধরনের একটি কালভার্ট তৈরি করতে সর্বোচ্চ দুই মাস লাগার কথা অথচ দুই বছরেও কাজটি শেষ না-হওয়াই জলবদ্ধতায় এলাকাবাসী চরম দূর্ভোগে আছে।

তারা আরও বলেন, আমরা কালভার্ট তৈরি করার দায়িত্বে থাকা কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছি তারা আমাদের বলেছে চার দিনের মধ্যে পানি অপসারণের একটি ব্যবস্থা করে দিবে। আমরা চার দিন নয় ছয়দিন সময় দিলাম এর মধ্যে যদি পানি অপসারণের কোনো ব্যবস্থা না`করা হয় তাহলে আমরা এলাকাবাসী কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবো।

সব খবর
জনদুর্ভোগ বিভাগের সর্বশেষ