বৃহস্পতিবার ০২ এপ্রিল, ২০২০

জমে থাকা গ্যাসের আগুনে একই পরিবারের আটজন দগ্ধ

সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১০:০৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

ফাইল ছবি

ফাইল ছবি

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে বদ্ধঘরে জমা হওয়া গ্যাসের আগুনে একই পরিবারের শিশুসহ আট জন দগ্ধ হয়েছেন। সোমবার (১৭ ফেব্রুয়ারি) ভোরে ফতুল্লার সাহেবপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধ আটজন হলো- নুরজাহান (৬০), কিরণ (৪৩) হীরণ (২৫) ও তার স্ত্রী মুক্তা (২০) মেয়ে লিমা (৩), আবুল হোসেন (২২), কাওসার (১৬) এবং আপন (১০)।

দগ্ধের স্বজন ইলিয়াস জানান, শীতের কারণে সারা রাত ঘরের সব দরজা-জানালা বন্ধ ছিল। সেই সঙ্গে গ্যাসের চুলাও রাতে ঠিকমতো বন্ধ করা হয়নি বলে ধারণা করা হচ্ছে। চুলা ধরাতে দেশলাইয়ের কাঠি জ্বালানোর সঙ্গে সঙ্গে চার রুমে আগুন ছড়িয়ে পড়ে আট জনই দগ্ধ হন। পরে তাদের দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

আদমজী ইপিজেডের ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহজাহান জানান, ওই বাসায় গ্যাসের চুলা সারা রাত চালু থাকায় চারটি রুমে গ্যাস জমে ছিল। সকালে চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গে চার রুমে আগুন ছড়িয়ে পড়ে একই পরিবারের শিশুসহ আটজন দগ্ধ হন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, একই পরিবারের শিশুসহ দগ্ধ আটজনকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের সবার শরীরের বিভিন্ন স্থান আগুনে ঝলসে গেছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ