বৃহস্পতিবার ২২ এপ্রিল, ২০২১

জমকালো আয়োজনে শামীম ওসমানের জন্মদিন পালিত

মঙ্গলবার, ২ মার্চ ২০২১, ১২:০৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জমকালো আলোকসজ্জা, আতশবাজি, গান পরিবেশন, কেক কাটা ও সান্ধ্যভোজসহ নানা আয়োজনে পালিত হয়েছে নারায়ণগঞ্জ-৪ আসনের তিনবারের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের ৬০তম জন্মদিন। গত রোববার (২৮ ফেব্রুয়ারি) ফতুল্লার নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্কে জন্মদিন উদযাপনের আয়োজন করা হয়। সন্ধ্যা থেকে শুরু হওয়া এই আয়োজন চলে মধ্যরাত পর্যন্ত।

জন্মদিনে ‘এ কে এম শামীম ওসমান’ নামে নিজস্ব ওয়েবসাইট, ফেসবুক পেজ এবং ব্যক্তিগত ও রাজনৈতিক জীবন নিয়ে ‘একজন শামীম ওসমান’ ডকুমেন্টারি প্রকাশ করা হয় জন্মদিনের ওই অনুষ্ঠানে। এ সময় সংসদ সদস্য শামীম ওসমান, তার বড় ভাই নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও বিকেএমইএ’র সভাপতি সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন নাসিম, অতিরিক্ত জেলা প্রশাসক শামীম বেপারী, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি, ছেলে ইমতিনান ওসমান অয়নসহ পরিবার অন্যান্য সদস্য, বন্ধু-বান্ধব, রাজনৈতিক সহকর্মী, অনুসারী নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

রাত সাড়ে নয়টায় অনুষ্ঠানের মধ্যমণি শামীম ওসমান জমকালো এই আয়োজনে এসে উপস্থিত হন। শুরুতেই এই আলোচিত রাজনীতিবিদের শৈশব থেকে শুরু করে রাজনৈতিক জীবনের বিভিন্ন গুরুত্বপূর্ণ ঘটনা ও অবদানের কথা তুলে ধরেন পরিবারের সদস্যরাসহ, নিকট আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব ও ঘনিষ্ঠজনরা।

রাত এগারোটার দিকে উৎসবমুখর পবিবেশে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনদের নিয়ে কেক কেটে নিজের ষাটতম জন্মদিন পালন করেন সংসদ সদস্য শামীম ওসমান। এ সময় প্রচুর আতশবাজি ফোঁটানো হয়। নিজের জন্মদিনের অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে শামীম ওসমান এই আয়োজনের জন্য পরিবারসহ উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং নিজের জন্য দোয়া চান। সবার কাছে দোয়া চান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যেও।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ