মঙ্গলবার ১২ নভেম্বর, ২০১৯

জন্মাষ্টমী উপলক্ষে আড়াইহাজারে বর্ণাঢ্য শোভাযাত্রা

শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ১৯:৪৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: শুভ জন্মাষ্টমী উপলক্ষে আড়াইহাজার জন্মাষ্টমী উদ্যাপন কমিটি আয়োজিত কৃষ্ণ পূজা, বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৩ আগস্ট) সকাল থেকে আড়াইহাজার শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমে বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিকাল ৩ টায় আশ্রম প্রাঙ্গণ হতে শতশত সনাতন ধর্মাবলম্বী নারী পুরুষ ও শিশুদের অংশ গ্রহনে ব্যানার ও প্ল্যাকার্ড নিয়ে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীর শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি আড়াইহাজার শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রম থেকে বের হয়ে উপজেলা পরিষদ, আড়াইহাজার পৌরসভা, বাজার ও কৃষ্ণপুরা পায়রা চত্ত্বর হয়ে পুনরায় আশ্রম প্রাঙ্গনে এসে শেষ হয়। শোভাযাত্রায় নারী পুরুষ ও শিশুরা বিভিন্ন ধর্মীয় সাজে সজ্জিত হয়ে ঢাক ঢোল বাজিয়ে আনন্দ কীর্ত্তন করেন।

জন্মাষ্টমী উদযাপন কমিটির সহ-সভাপতি শ্রী নারায়ণ দাসের সভাপতিত্বে ভগবান শ্রীকৃষ্ণের জন্ম তিথির উপর আলোচনায় অংশ নেন, আড়াইহাজার উপজেলা পূজা উদ্যাপন পরিষদের আহবায়ক ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি শ্রী হারাধন চন্দ্র দে, রোকনউদ্দন বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী মৃদুল কান্তি পাল, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ আড়াইহাজার উপজেলা শাখার কোষাধ্যক্ষ শ্রী খোকন মিত্র, স্বর্ণ শিল্পালয় মালিক সমিতির সাধারন সম্পাদক ও শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমের কোষাধ্যক্ষ শ্রী শীতল ভৌমিক, শ্রী নিত্যানন্দ সেন, উপজেলা ছাত্র যুব ঐক্যপরিষদের সভাপতি শ্রী সুকান্ত ভৌমিক অটল. ইসকন নাম হট্ট আড়াইহাজার শাখার শ্রী জয়রাম দাস প্রভু, শ্রী ভোলানাথ প্রভু ও শ্রী ভজন দাস প্রভু, শ্রী তমাল চক্রবর্তী, শ্রী অপূর্ব মিত্র, শ্রী শাওন শীল, পুষ্পিতা রানী দে, স্মৃতি রানী শীল, শ্রী শ্রাবণ দে, মিথি রানী দে প্রমুখ।

সব খবর
ধর্ম ও নৈতিকতা বিভাগের সর্বশেষ