সোমবার ০১ জুন, ২০২০

ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০, ২১:৪৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের খুনের ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (৬ এপ্রিল) দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা কাহিনা পাড়ায় এঘটনা ঘটে।

ফজলুল হক (৮০) নামের এক বৃদ্ধকে পিটিয়ে গুরুতর জখম করে তার ছোট ভাই মজিদ মিয়া। পরবর্তীতে মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে অবস্থার অবনতি হওয়ায় ফজলুল হককে তার পরিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

নিহতের ছেলে মো. আজম জানান, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে তার ভাই নুরুল হকের ছোট মেয়ে জহুরা তার বাড়ীর সামনে কয়েকজন ছেলে মেয়ের খেলাধুলা করছিল। এসময় তার চাচা মজিদ মিয়া কোন এক কারণে জহুরাকে চরথাপ্পর মারলে তার পিতা ফজলুল হক তাকে মারধরের কারণ জিজ্ঞাসা করতে আসে। এতে ক্ষিপ্ত হয়ে মজিদ অকথ্য ভাষায় গালিগালাজ করে। তখন আশেপাশের লোকজন এসে তাদের দুইজনকেই বাড়ীতে পাঠিয়ে দেন। পরবর্তীতে দুপুর সাড়ে ১২টার দিকে মজিদ তার ছেলে আলমগীর, আব্দুল্যাহ, মেয়ে হামিদাসহ পাঁচ-ছয়জন লোক ফজলুল হকের বাড়ীতে ঢুকে ফের অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় ফজলুল হক তাদের গালিগালাজ না করতে ও বাড়ীতে চলে যেতে বলেন। এর এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে মজিদ ও উক্ত লোকজন ফজলুল হককে পিটিয়ে আহত করে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহামুদুল হাসান বলেন, নিহতের শরীরের বিভিন্নস্থানে আঘাতে চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ