বুধবার ১৮ সেপ্টেম্বর, ২০১৯

ছেলেধরা গুজবে নিহত প্রতিবন্ধী সিরাজের বাবার পাশে এসপি হারুন

মঙ্গলবার, ১৩ আগস্ট ২০১৯, ১৬:১৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

ফজল করিম

ফজল করিম

প্রেস নারায়ণগঞ্জ: ছেলেধরা গুজবের শিকার হয়ে নিহত বাক ও শ্রবণ প্রতিবন্ধী সিরাজের বাবা আব্দুর রশীদের পাশে দাড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ।

ঘটনাটি ছিল নিষ্ঠুরতার এক জঘন্য পর্ব। ঘটনাস্থল নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার সাইলোগেইট সংলগ্ন এলাকায়৷ সম্প্রতি ছেলে ধরা বলে অপপ্রচারের শিকার গনপিটুনিতে নিহত প্রতিবন্ধি সিরাজুল ইসলামের বাবা আব্দুর রশীদ (৬৫) ঈদের দিন বিভিন্ন বাসা-বাড়ি থেকে কোরবানির গোশত সংগ্রহ করেছিল। নিজের খাওয়ার অংশটুকু রেখে বাকি গোশতগুলো বিক্রি করে দেয় কিছু টাকা পাওয়ার আশায়।

সেই গোশত কিনে নেয় স্থানীয় কলাবাগ এলাকার ফজল করিম (৪৮)। কিন্তু গোশতের টাকা না দেওয়ার অজুহাতে সন্ধ্যা ৭টায় সাইলো গেইট ৪ তলার সামনে মনিরের চায়ের দোকানে রশিদ মিয়াকে ডেকে নেয়। সেখানে তার সাথে খারাপ আচরণ করে এবং গোশত ভাল নয় বলে চড় থাপ্পর মেরে রশীদ মিয়ার পকেট থেকে আরো ৪৫০ টাকা ছিনিয়ে নেয়।

এক কান দুই কান করে ঘটনার খবরটি চলে যায় জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের কানে। তিনি ঘটনা অবগত হয়ে তাৎক্ষনিক নির্দেশ দেন সিদ্ধিরগঞ্জ থানার ওসিকে ব্যবস্থা নিতে। এ ছাড়াও ক্ষতিগ্রস্থ নির্যাতিত রশীদ মিয়ার হাতে নগদ ২৫শ’ টাকা অনুদান হিসাবে তুলে দেন।

পরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে সাথে সাথে অভিযুক্ত ফজল করিমকে গ্রেফতার করে তার বিরুদ্ধে মামলা নেন। মামলাটি দায়ের করেন গনপিটুনিতে সিরাজুল ইসলামের ভাই ও ভুক্তভোগী রশীদ মিয়ার ছেলে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ