মঙ্গলবার ১৮ জুন, ২০১৯

ছুটি শেষ তবে কর্মচাঞ্চল্য নেই নারায়ণগঞ্জে

রবিবার, ৯ জুন ২০১৯, ২১:৪৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ঈদ-উল-ফিতরের ছুটি শেষে গ্রাম থেকে ফিরছেন। তবে কর্মচাঞ্চল্য ফেরেনি নারায়ণগঞ্জে। ঈদের পাঁচ দিন পেরিয়ে গেলেও তেমন ব্যস্ততা দেখা যায়নি শহরে। শহরের মার্কেটগুলোর দোকানপাট তেমন একটা খোলা দেখা যায়নি। যা সব খোলা ছিল তাতেও ক্রেতাদের উপস্থিতি তেমন লক্ষ্য করা যায়নি। যানজট বিহীন ফাঁকা ছিল নগরীর সকল সড়ক, নেই ভিড়, ঠিকমতো খোলেনি দোকান, বিপনী-বিতান, জমে উঠেনি বাজার-হাট।

রোববার (৯ জুন) সারা শহর ঘুরে দেখা যায়, সকাল গড়িয়ে দুপুর হয়ে গেলেও ঠিকঠাক মত খোলেনি বিপনী বিতানসহ অন্যান্য দোকান। যানজটপূর্ণ বঙ্গবন্ধু সড়ক ছিল সারাদিন ফাঁকা। কিছু রিকশা আর হাতেগোনা দু-চারটে প্রাইভেট যান ছাড়া দেখা যায়নি কিছুই। সরকারি প্রতিষ্ঠান ও ব্যাংকগুলোতেও ছিল প্রায় একই দৃশ্য। সকালে কাজে যোগদান করলেও নেই তেমন কোনো কাজ। তাই অলস সময় পাড় করছেন কর্মকর্তারা।

শহরের চাষাড়ার সমবায় মার্কেটের এক বিপনী বিতানের বিক্রেতা হৃদয় বলেন, তেমন একটা বেচা-কেনা নাই। দোকানে চাকরি করি। ছুটি শেষ তাই দোকান খুলছি।

দ্বিগু বাবুর বাজারের সবজি বিক্রেতা সামাদ আলী বলেন, সবাই তো এখনো দেশ থেকে ফেরে নাই। তাই শহরে লোকও কম। লোক নাই বলে বেচা-কেনাও কম।

এদিকে ঈদের রেশ কাটেনি শহরবাসীর মনে। এখনো বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছেন তারা। শহরের বিভিন্ন বিনোদন স্পটগুলোতে দেখা গেছে দর্শনার্থীদের ভিড়।

দেওভোগের শেখ রাসেল নগর পার্কে ঘুরতে আসা দম্পতি হারুনুর রশীদ ও মালিহা মেহজাবিন হেসে উঠে বলেন, ঈদ তো শেষ হয়নি। এক সপ্তাহ যাবৎ থাকে ঈদ। আরো দুইদিন ঘুরবো তারপর না শেষ হবে ঈদ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ