শুক্রবার ০৫ জুন, ২০২০

ছিন্নমূল মানুষের আশার আলো বাসদের কমিউনিটি কিচেন

শনিবার, ১৬ মে ২০২০, ১৮:৩৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ছিন্নমূল ও কর্মহীন মানুষের জন্য একবেলা খাবারের কর্মসূচি হিসেবে নারায়ণগঞ্জে বাসদের আয়োজনে কমিউনিটি কিচেন এর কার্যক্রম অব্যাহত রয়েছে।

গত ২ মে (শনিবার) থেকে ২ নং রেল গেইটে অবস্থিত বাসদ কার্যালয়ে এ কার্যক্রম পরিচালিত হচ্ছে। প্রতিদিন ১৩০ জন ছিন্নমূল মানুষ কমিউনিটি কিচেনের সেবা গ্রহণ করছে।

শনিবার (১৬ মে) খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন, করোনা দুর্যোগ উত্তরণ সমন্বয় কমিটির আহ্বায়ক রফিউর রাব্বী, বাসদ সমন্বক নিখিল দাস, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর রায়, সহ-সভাপতি ধীমান সাহা জুয়েল, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি আবু ন্ঈাম খান বিপ্লব, গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সেলিম মাহমুদ, বাসদ ফতুল্লা থানার সমন্বয়ক এম এ মিল্টন, বাসদ নেতা এস এম কাদির, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সুলতানা আক্তার, বন্দর শাখার আহ্বায়ক মুন্নি আক্তার।

বাসদ সমন্বয়ক নিখিল দাস বলেন, কমিউনিটি কিচেনের কার্যক্রম আরো সম্প্রসারিত হবে। ২ নং রেল গেইট জেলা বাসদ কার্যালয় ছাড়াও বাসদ পাগলা আঞ্চলিক কার্যালয় ও বাসদ গাবতলী-পুলিশ লাইন কার্যালয়ে কমিউনিটি কিচেন কার্যক্রম ১৮ মে থেকে শুরু হবে। ছিন্নমূল অসহায় মানুষ একবেলা পেটভরে খেয়ে ঘুমাতে যাবে এই প্রয়োজনেই আমরা এই উদ্যোগ অব্যাহত রেখেছি।

 

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ