মঙ্গলবার ০২ জুন, ২০২০

ছাত্রলীগ নেতা মুন্নাকে হত্যা চেষ্টা মামলা তুলে নিতে হুমকির অভিযোগ

বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২১:৫৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার ছাত্রলীগ নেতা মুন্নাকে কুপিয়ে ও এসিডে জ্বলসে হত্যা চেষ্টার মামলা তুলে নিতে মামলার বাদী শাওনকে প্রাণ নাশের হুমকি দিয়েছে মামলার প্রধান আসামি রফিকুল ইসলাম টিপু ও তার সহযোগীরা।

শাওন এমন অভিযোগে ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। গত বুধবার দুপুরে পোস্ট অফিস রোডের সালাসা টেক্সটাইল মিলের গেটের সামনে তাকে হুমকি দেওয়া হয় বলে উল্লেখ করা হয় জিডিতে। সাধারন ডায়েরি নং- ৯১২।

জিডিতে শাওন জানায়, বুধবার বেলা ৩টায় আমি ফতুল্লা ইউনিয়ন পরিষদে কর্মরত আমার বাবার সাথে দেখা করে পোস্ট অফিস আসার পথে সালাসা টেক্সটাইলের সামনে আসলে মামলার আসামি রফিকুল ইসলাম টিপু ও তার সহযোগি আইয়ুব, মিজানসহ অজ্ঞাতনামা আরো ৭/৮ জন আমাার গতিরোধ করে মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করে। আমি মামলা তুলবো না বলে জানালে মামলার প্রধান আসামি টিপু আমাকে বলে যে মামলা তুলে না নিলে তোকেসহ তোর পরিবারের বড় ধরনের ক্ষতি করবো। শাওনের আশঙ্কা টিপু তাকে হয়রানি করতে নানা ধরণের তৎপরতা চালাতে পারে। ইতোমধ্যে জীবনের নিরাপত্তার কথা চিন্তা করে মামলার বাদী শাওন স্ব পরিবারে রেইনবো মোড়ের বাসা ছেড়ে পঞ্চবটি এলাকায় চলে যায়।

উল্লেখ, গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় ফতুল্লা রেল লাইন বটতলা এলাকায় একদল সন্ত্রাসীরা ছাত্রলীগ নেতা সৈয়দ মুন্নাকে হত্যার উদ্দেশ্যে প্রথমে এসিড দিয়ে ঝলসে দিয়ে পরে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়।

এ ঘটনায় গত ১ অক্টোবর মঙ্গলবার আহত মুন্নার ভাই শাওন ফতুল্লা মডেল থানায় উপস্থিত হয়ে রফিকুল ইসলাম টিপু, সাইফুল, সাগর, কাইয়ুম, রায়হান ওরফে রেহান, রাজিব অজ্ঞাত আরো ৭/৮ জনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় মামলার ২নং আসামি সাইফুলকে পুলিশ গ্রেফতার করেছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ