সোমবার ২১ অক্টোবর, ২০১৯

ছাত্তার-অনিকের নেতৃত্বে সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটি

বৃহস্পতিবার, ৩ অক্টোবর ২০১৯, ১৭:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) ক্লাব কার্যালয়ে সাংবাদিক আবদুস ছাত্তার প্রধানের সভাপতিত্বে ও ক্লাবের উপদেষ্টা দৈনিক যুগান্তর পত্রিকার সিনিয়র সাব-এডিটর এম এম সালাহউদ্দিনের সঞ্চালনায় এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে একাত্তর টিভি, দৈনিক মানবকন্ঠ ও ভোরের কাগজের সাংবাদিক আবদুস ছাত্তার প্রধানকে সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের সভাপতি এবং দ্বীন ইসলাম অনিককে (বিজয় টিভি) সাধারণ সম্পাদক করে ২ বছর মেয়াদী একটি কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটির সিনিয়র সহসভাপতি নির্বাচিত হয়েছেন মোস্তাফিজুর রহমান মাসুম (দ্যা এপারেলস নিউজ), সহসভাপতি একেএম কামরুজ্জামান মিলন (দৈনিক আমাদের কন্ঠ), যুগ্ম সম্পাদক কামরুজ্জামান রানা (দৈনিক যায়যায়দিন), যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান (চ্যানেল টি ওয়ান ও দৈনিক নবচেতনা), সাংগঠনিক সম্পাদক নুর নবী জনি (চ্যানেল এস), সহ সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসেন সিফাত (দৈনিক ইয়াদ), অর্থ সম্পাদক বিল্লাল হোসেন (দৈনিক করতোয়া), প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন ভূঁইয়া (কেটিভি বাংলা), দফতর সম্পাদক মোহাম্মদ আকাশ (দৈনিক আজকালের খবর), সাংবাদিক কল্যাণ সম্পাদক এস এম মনির হোসেন (দৈনিক সবুজ নিশান)।

এছাড়া কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন- এস এম নুরুজ্জামান (দৈনিক মানবজমিন) ও ফারুক হাসান (আমাদের অর্থনীতি)। সাধারন সদস্য নির্বাচিত হয়েছেন- হাজী শফিকুল ইসলাম, মঈন আল হোসেন, হাসান ভূঁইয়া ও শাহিন সাকি এবং প্রাথমিক সদস্য হয়েছেন মামুন মোল্লা (মাই টিভি), হাবিবুর রহমান (চ্যানেল এস), শাহজালাল (দৈনিক আমাদের নতুন সময়) ও মো. ইমরান (দৈনিক সরেজমিন)।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ