শনিবার ২০ জুলাই, ২০১৯

চেঞ্জেস স্কুলে পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

রবিবার, ২৮ এপ্রিল ২০১৯, ২০:৪৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: চেঞ্জেস স্কুল কমিটির চেয়ারম্যান জি এম ফারুক বলেছেন, শিক্ষার্থীদের নীতি-নৈতিকতা, সামাজিক দায়বদ্ধতা এবং মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে উঠতে হবে। যাদের দ্বারা এই দুনিয়াতে এসেছি, সেই বাবা-মাকে সম্মান করতে হবে। বাবা-মা অনেক কিছু প্রত্যাশা করে। পিতা-মাতার সেই প্রত্যাশা পূরণ করার লক্ষ্যে ভালো করে পড়া লেখা করতে হবে।

রবিবার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ১১ টায় চাষাঢ়া চানমারি চেঞ্জেস স্কুল ক্যাস্পাস-২ প্রাঙ্গনে ও লেভেল এবং এ লেভেল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজকে পাড়া-মহল্লায় মাদক প্রবেশ করেছে। তোমরা যার যার অবস্থান থেকে এই মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে। যারা অন্যায় করে তারা সব সময় দুর্বল প্রকৃতির হয়। যে পরিবারে মাদকাসক্ত থাকে সে পরিবারটি ক্যান্সার রোগের মত ধ্বংস হয়ে যায়।

 তিনি আরও বলেন, শেষ বছরে এগারটি দেশের মধ্যে ১ম এবং ৪র্থ আমাদের বিদ্যালয় থেকে হয়েছে। এবার ‘এ’ লেভেল ক্যান্ডিডেটস এর মধ্যে বিগত ‘ও’ লেভেল (এসএসসি) পরীক্ষায় ১১টি বিষয়ে এ প্লাস পেয়ে সারা দেশে প্রথম হয়ে রেকর্ড করেছে আমাদের ছাত্রী সিনথিয়া। যা আমাদের প্রতিষ্ঠানের জন্য গৌরব। দেশের সর্বস্তরে আমাদের শিক্ষার্থীদের ছড়িয়ে পড়তে হবে।

এসময় উপস্থিত ছিলেন, স্কুল কমিটির পরিচালক মালেক সারোয়ার সোহেল, জেসমিন আক্তার, চেঞ্জেস স্কুলের সহকারি অধ্যক্ষ নাসিমা আক্তার, সিনিয়র শিক্ষক আশরাফুল আমিন, প্রধান প্রশাসন তাহমিদ ও অন্যান্য শিক্ষক বৃন্দ।

উল্লেখ্য, এবার চেইঞ্জেস ইংলিশ মিডিয়াম স্কুল থেকে ‘ও’ লেভেল এবং ‘এ’ লেভেল পরীক্ষায় ৮৭ জন শিক্ষাথী অংশ গ্রহণ করছে। এদের মধ্যে এ লেভেলের ৯ জন পরীক্ষার্থীকে ভালো ফলাফলের জন্য ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

 

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ