রবিবার ২৯ মার্চ, ২০২০

চুনকা ভাইকে নিয়ে গর্ববোধ হয়: আব্দুল হাই

মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ২২:০৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, চুনকা ভাইয়ের ৩৬তম মৃত্যুবার্ষিকী। ৩ যুগ পরেও কেউ তাকে ভুলে নাই। এটাই তো মানুষের জীবনের সার্থকতা। ৩৬ বছর পরেও আমরা তাকে নিয়ে আলোচনা করি। চুনকা ভাইকে নিয়ে আমাদের গর্ববোধ হয়।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও পৌরপিতা প্রয়াত জননেতা আলী আহম্মদ চুনকার মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, জোহা ভাই আর চুনকা ভাইয়ের অনেক গুণ ছিল তবে তাদের মধ্যে কেটা গুণ খুবই কমন ছিল। সেটা হলো আমরা এখন যেটা পলিটিক্সে করি ‘এই ওরে একটু সাইজ করো তো, ঐ একটু বাইরা গেছে ওরে থামাও’। এরকম কোন কথা কোনদিন জোহা ভাই আর চুনকা ভাই আমাকে বা কাউকে বলেন নাই।

তিনি বলেন, স্বাধীনতার পরে নারায়ণগঞ্জ পৌর নির্বাচনে বিজয়ী হয়ে পৌর পিতা হলেন। ৫ বছর পরে যখন আবার নির্বাচন হলো তখন অনেক ভোটের ব্যবধানে জালাল হাজীকে তিনি পরাজিত করলেন। নেত্রীর সাথে তার ভালো একটি সম্পর্ক ছিলো। এমনকি তার যে শোক সভা হয়েছিল সেই সভায় নেত্রী নারায়ণগঞ্জে এসেছিলেন। তখন নেত্রী বলেছিলেন আমি বিশ্বাস করতে পারছি না চুনকা ভাই নেই।

সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাদির, আরজু রহমান ভূইয়া, মিজানুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মো. ইসহাক, আওয়ামীলীগ নেতা জসীমউদ্দিন, সামসুজ্জামান ভাষানী, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলী আহম্মদ রেজা উজ্জল প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ