শনিবার ১৪ ডিসেম্বর, ২০১৯

চাষাঢ়ায় কোকের বোতল দিয়ে বুকে আঘাত করে হত্যা

বৃহস্পতিবার, ১ আগস্ট ২০১৯, ১৩:৪৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় তোফাজ্জল হোসেন তপু (৫৫) নামে এক ব্যক্তির বুকে কোকের বোতল দিয়ে আঘাত করে হত্যার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১ আগস্ট) বেলা সাড়ে ১১টায় শহরের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় রাজা স্টিল হাউজের সামনের পাকা রাস্তায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শাহ্জাহান নামে একজনকে আটক করেছে পুলিশ। অন্যদিকে এ ঘটনায় জড়িত রডের দোকানের কর্মচারী সুমন (৩৩) পলাতক রয়েছে।

নিহত তোফাজ্জল হোসেন তপু শরীয়তপুরের নড়িয়া থানার জোজিহার গ্রামের মৃত মোসলেম চৌকিদারের ছেলে। সে শহরের খানপুর বৌ বাজার রেললাইন এলাকায় থাকতো।

প্রত্যক্ষদর্শীরা জানান, তোফাজ্জল হোসেন বিভিন্ন দোকানে কোকাকোলা কোম্পানির কোমল পানীয় সাপ্লাই করেন। বেলা সাড়ে ১১টার দিকে চাষাঢ়া বালুর মাঠ এলাকার রডের দোকানের কর্মচারী সুমন ও শাহ্জাহান তার কাছে একটি কোক চায়। পরে তোফাজ্জল একটি কোকের বোতল সুমনের দিকে ছুড়ে মারলে লক্ষ্যভ্রষ্ট হয়ে সুমনের কপালে লাগে। এতে ক্ষিপ্ত হয়ে সুমন ও শাহ্জাহান মিলে তোফাজ্জলের বুকে কোক দিয়ে একাধিকবার আঘাত করতে থাকে। এক পর্যায়ে অচেতন হয়ে পড়লে স্থানীয়রা তোফাজ্জলকে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. অমিত রায় তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদীনসহ সদর থানা পুলিশ সদস্যরা হাসপাতালে উপস্থিত হন।

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শাহ্জাহানকে আটক করা হয়েছে। সুমনকেও আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ