সোমবার ২৭ মে, ২০১৯

চাষাড়ায় বিশেষ অভিযানে নারীসহ ৭ ছিনতাইকারী গ্রেফতার

সোমবার, ১৩ মে ২০১৯, ১৪:৪১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের নির্দেশে শহরের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে এক নারীসহ সাত ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১২ মে) রাত ১০টা থেকে মধ্যরাত পর্যন্ত জেলা গোয়েন্দা পুলিশ ও সদর মডেল থানা পুলিশের এ যৌথ অভিযান পরিচালনা করা হয়।

জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নির্দেশে রমজান ও আসন্ন ঈদ উপলক্ষে নারায়ণগঞ্জবাসী যেন নির্বিঘেœ ও শান্তিতে চলাফেরা করতে পারে এবং নারায়ণগঞ্জ শহরকে আরো নিরাপদ শহর হিসেবে গড়ে তোলার লক্ষে নিয়মিত অভিযানের অংশ হিসেব ডিবি পুলিশ এবং নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ কর্তৃক বিশেষ অভিযানে চাষাড়া হতে ৬ জন পুরুষ ও ১ জন নারী ছিনতাইকারী গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হলো, ইসদাইরের দিলদার মিয়ার ছেলে রনি (২৭), মাসদাইরের সেন্টু মিয়ার ছেলে মো. রবেল (২৪), চাষাড়া রেললাইন এলাকার মজিবর রহমানের ছেলে কাজল (২৫), গলাচিপা চেয়ারম্যান বাড়ি এলাকার মো. শাহআলমের ছেলে মো. সুজন (২২), নন্দীপাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে শরিফ হোসেন (২৬), বাবুরাইল বউ বাজার এলাকার নুরুল হকের ছেলে মো. রাজু (৩৫) এবং নতুন জিমখানা এলাকার আবুল কালাম মোল্লার স্ত্রী রেহেনা (২০)।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সদর মডেল থানার মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ