বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর, ২০১৯

চাষাড়ায় বিডি ক্লিনের পরিচ্ছন্ন কার্যক্রম

শনিবার, ২২ জুন ২০১৯, ১২:৪৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ‘পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে’ এই শ্লোগানকে সামনে রেখে ‘বিডি ক্লিন’ নারায়ণগঞ্জ তাদের সাপ্তাহিক কর্মসূচি পালন করেছে। শুক্রবার (২১ জুন) সকাল ১০টায় চাষাড়া শহীদ শহীদ মিনারে আশপাশ পরিস্কার-পরিচ্ছন্ন করেছে বিডি ক্লিন নারায়ণগঞ্জ এর সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন বিডি ক্লিন নারায়ণগঞ্জ এর সমন্বয়ক এসএম বিজয়। পরিচ্ছন্নতায় অংশ নেন মনিটর অপু রায়হান, জয় দত্ত সাহা, অনামিকা মিম, তাছাড়া সদস্যদের মধ্যে আলী মিশাদ, শাহিন, আবু সুফিয়ান শিমুল, আব্দুল্লাহ্, সুমন, মেহীদি, তন্ময়, আকাশ পাল, তৌকির আহম্মেদ,শাহ্ আলম, লামিয়া, নদী, খাদিজা আক্তার, ভাবনা, তাহমিনা আক্তার, মুহাম্মদ আরিফ হোসাইন, রিয়াদুল ইসলাম, রনি, ইমতিহান, গালিব, জুয়েল ইসলাম সহ ৩৫ জন সদস্য।

উল্লেখ্য, ২০১৮ সালের ১৩ জুলাই শহরের চাষাঢ়া জেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে ‘বিডি ক্লিন’ নারায়ণগঞ্জ তাদের কার্যক্রম শুরু করে। এই কার্যক্রম একটি চলমান প্রক্রিয়া। পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় প্রাঙ্গন থেকে ২০১৬ সালের এপ্রিলে এর বিডি ক্লিন ঢাকা এর কার্যক্রম শুরু হয়। এর ধারাবাহিকতায় বিভাগীয় শহরের কার্যক্রম শুরু হয়েছে। এক সময় ইউনিয়ন এবং গ্রাম পর্যায়ে এই কার্যক্রম প্রসারিত করা হবে।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ