রবিবার ১৫ সেপ্টেম্বর, ২০১৯

চাষাড়ায় ফুটপাত পরিচ্ছন্নতায় বিডি ক্লিন

শুক্রবার, ২৮ জুন ২০১৯, ২১:৩২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ‘পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে’ এই শ্লোগানকে সামনে রেখে বিডি ক্লিন নারায়ণগঞ্জ ৩৩তম কর্মসূচি পালন করেছে। শহরে হকার না থাকায় রাস্তা, ড্রেন ও ফুটপাতে ময়লা কম ছিলো। সাধারণ মানুষ পরিচ্ছন্নতা কর্মকান্ডের প্রশংসা করেন। এসময় পথচারীদের মাঝে সচেতনতাও লক্ষ‌্য করা যায়।

শুক্রবার (২৮ জুন) বিকেলে শহরের চাষাড়া সমবায় মার্কেট থেকে সাধুপৌলের গীর্জা পর্যন্ত ফুটপাত ও ড্রেন পরিস্কার পরিচ্ছন্ন করেছে বিডি ক্লিন।

বিডি ক্লিন নারায়ণগঞ্জের সমন্বয়ক এস এম বিজয় এর উপস্থিতিতে মনিটর মোহাম্মদ নাহিদ ভূইয়া সোহাগের শপথ পাঠ এর মাধ্যমে, মনিটর অপু রায়হান, মিমরাজ হোসেন রাহুল, জামান হোসেন হৃদয়, জয় দত্ত, অনামিকা সহজ ফারহান ইসলাম, কৌশিক, তুষার, আমান, মামুন, আকাশ পাল, সম্রাট শাহজালাল, আব্দুর রাফি আহম্মেদ, আল সৈকত, রাকিব, মেহেদী ইমন, নয়ন, আলী মিলাদ, শাহ্আলম, আব্দুল্লাহ, আরমান, নাহিদ, তামিম, সাইফুল ইসলাম, খাদিজা আক্তার ভাবনা, রাসেল মাহমুদ, সিয়াম, ফারজানা ববি, ইসরাত জাহান নূহা, ইতি আক্তার, বিথী দাস, মাহাবুব, মেহেদী, সেজান, ইমন, জুয়েল আহম্মেদ, ওয়াহিদুজ্জামান, সোহান মাহমুদ, আনিস, জহির, জুয়েলসহ ৪৫ জন্য সদস্য পরিচ্ছন্নতা কর্মসূচিতে অংশ নেন।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ